Home /News /astrology /
Daily Horoscope 15 June : রাশিফল ১৫ জুন! হাতে টাকা আসবে? নাকি ভাঙবে প্রেম? আগামিকাল কেমন যাবে

Daily Horoscope 15 June : রাশিফল ১৫ জুন! হাতে টাকা আসবে? নাকি ভাঙবে প্রেম? আগামিকাল কেমন যাবে

রাশিফল ১৫ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

রাশিফল ১৫ জুন: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Daily Horoscope 15 June : জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আগামিকাল কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আগামিকাল আপনি শারীরিক ভাবে অত্যন্ত ভালো অনুভব করবেন। তবে আগামিকাল নানান কারণে বিরক্ত বোধ করতে পারেন এবং এর প্রভাব আপনার সম্পর্কেও পড়তে চলেছে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আগামিকাল সারাদিন এনার্জি তুঙ্গে থাকবে। আপনার পার্টনারের সঙ্গে নিজের চাহিদার কথা খোলামেলা ভাবে বলুন। খুব সহজেই নিজের লক্ষ্যে পৌঁছতে পারবেন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনার স্বাস্থ্য খুবই ভালো থাকবে। যাঁরা এখনও সম্পর্কে সিঙ্গল রয়েছেন তাঁরা আগামিকাল পছন্দের সঙ্গী খুঁজে পেতে পারেন। দান-ধ্যানের কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আগামিকাল বিশ্রাম নিতে চেষ্টা করুন। আপনি নিজের সমস্যার সঙ্গে মোকাবিলা করতে করতে ক্লান্ত হয়ে পড়লে অন্য কারও সাহায্য নিতে পারেন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পেটের সমস্যায় ভুগতে হতে পারে। আপনি নিজের কাজ নিয়ে যথেষ্ট সন্তুষ্ট তা সত্ত্বেও আগামিকাল কর্মক্ষেত্রে মেজাজ হারাতে পারেন।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। শারীরিক ভাবে অসুস্থ বোধ করতে পারেন- সতর্ক থাকুন ও সময় মতো যথাযথ ব্যবস্থা নিন। আয়ের সাপেক্ষে খরচ করুন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কী খেতে হবে বা কী খেতে হবে না সেই বিষয়ে সতর্ক থাকুন, নয় তো হজমের সমস্যায় পড়বেন। সম্পর্কে সুস্থ ও স্বাভাবিক সীমারেখা বজায় রাখুন। আয় ও ব্যয়ে সমতা বজায় রাখতে হিমশিম খেতে হবে।

    আরও পড়ুন- পঞ্জিকা ১৫ জুন! দেখে নিন নক্ষত্রযোগ, শুভ-অশুভ মুহূর্ত, এবং অন্য়ান্য় লগ্ন

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। অন্যদের থেকে ভালোবাসা পাওয়ার আগে নিজেকে ভালোবাসতে শিখুন। নিজের মনের কথা শুনে চলুন। যাঁরা কেরিয়ারের শুরুর দিকে রয়েছেন তাঁরা পরবর্তী পদক্ষেপ নিয়ে চিন্তা করতে পারেন।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। শারীরিক কসরত করার চেষ্টা করুন। আজ পার্টনারের সঙ্গে কথা বলতে হলে অফুরান ধৈর্য ধরতে হবে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি এমনিই বেশ চনমনে স্বভাবের মানুষ। নিজের ব্যক্তিত্ব ধরে রাখতে শরীরের যত্ন নিন। যাঁরা পাবলিক সেক্টরে কাজ করেন তাঁরা প্রভূত সাফল্য পাবেন।

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আপনার নানা শারীরিক সমস্যার লক্ষণ আগামিকাল বেড়ে উঠতে পারে। আপনি আগামিকাল পার্টনারের থেকে মূল্যবান পরামর্শ পাবেন। আর্থিক ভাগ্যও আজ ভালো থাকবে।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। মরসুমি সর্দি বা জ্বরে পড়তে পারেন, একটু সতর্ক থাকবেন। সম্পর্কে আগামিকাল ভুল বোঝাবুঝির সমস্যা হতে পারে। আপনি নিজে কোনও সমস্যা তৈরি না করলেও আপনার চারপাশে নানা সমস্যা তৈরি হতে পারে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Daily Horoscope, Zodiac

    পরবর্তী খবর