Home /News /astrology /
Today's Horoscope|| রাশিফল ১২ মার্চ, সকাল সকাল রাশি মিলিয়ে দেখুন আজ কেমন যাবে আপনার দিন!

Today's Horoscope|| রাশিফল ১২ মার্চ, সকাল সকাল রাশি মিলিয়ে দেখুন আজ কেমন যাবে আপনার দিন!

Today's Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। বিভিন্ন বিষয়ে মতপার্থক্যের কারণে আজ বিভ্রান্তি দিয়ে দিন শুরু হতে পারে। কাজের সূত্র ধরে কোনও শুভ খবর মিলতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। অনেক ভালো সুযোগ অপেক্ষা করছে। কাজে পর্যবেক্ষণ ও বিশ্লেষণ করার ক্ষমতা আজ তুঙ্গে থাকবে। সম্পর্কে আজ শান্তি বিরাজ করবে।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। এতদিনের অভিজ্ঞতাকে কাজে লাগাতে হবে। প্রভাবশালী মানুষদের সঙ্গে কথোপকথনের সেরা সময়। পরিবারের প্রতি বিশেষ নজর দেওয়ার প্রয়োজন রয়েছে।

আরও পড়ুন: পাহাড়-জঙ্গল-চা বাগান-নদী, 'অফবিট' উত্তরবঙ্গকে চেনাবে বেঙ্গল হিমালয়ান কার্নিভ্যাল

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আশেপাশের কেউ বিনা কারণে কোনও ক্ষমতাশালী বিষয়ে জড়িত করার চেষ্টা করবে। ভালবাসার মানুষের সাহায্য এবং সমর্থনের প্রয়োজন রয়েছে। কাজের স্থানে শান্তি বজায় থাকবে।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। অতীতে পরিচিত কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। আজ সম্পর্কের ক্ষেত্রে কিছু বিভ্রান্তির সৃষ্টি হতে পারে।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। বড় কোনও কনফারেন্স বা সেমিনারের দায়িত্ব সামলাতে হতে পারে। কাজের জায়গায় বিভ্রান্তি তৈরি হতে পারে। তবে আজ ব্লাইন্ড ডেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: পঞ্জিকা ১২ মার্চ, জানুন আগামিকালের শুভ মুহূর্ত, নক্ষত্রযোগ, রাহুকাল ও দিনের অন্য লগ্ন

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। আজ রান্নাবান্নায় মনোনিবেশ করা যেতে পারে। কেউ কেউ অকারণে কোনও সিমপ্যাথিতে জড়াতে চাইবে। সেন্স অফ হিউমারই আজকের বড় অস্ত্র।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। বিরক্তি এবং মনোমালিন্য দিয়ে দিনের শুরু হতে পারে। আজ রোমান্টিক পার্টনারের খোঁজ করার জন্য মন চাইবে। কাজের জায়গায় ভালো দায়িত্ব পালনের জন্য প্রশংসা মিলবে।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ নিজের সম্পূর্ণ মনোযোগ কেরিয়ারের দিকে থাকবে। অতীতের কোনও মানুষকে আজকের পার্টনারের তুলনায় শ্রেয় মনে হবে। তবে সাবধান! এটা শুধুই মনের ভুল।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। খুব অচেনা মানুষ বা গুরুত্বহীন মানুষকে আজ গুরুত্বপূর্ণ মনে হবে। এতদিনের ধৈর্য্যের ফসল মিলতে চলেছে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। নেগেটিভ মতামত দেন এমন মানুষদেরকে এড়িয়ে চলাই ভাল। আজ সম্পর্ক চালনার জন্য সেরা একটি দিন। জীবনে পজিটিভ চিন্তা-ভাবনার ফল মিলবে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। কষ্ট পেতে হবে, ন য়তো পছন্দের মানুষকে ছাড়তে হবে, এমন পরিস্থিতি তৈরি হতে পারে। নিজের সমস্যা নিয়ে ডিল করতে করতে ক্লান্ত মনে হতে পারে।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Horoscope 2022

পরবর্তী খবর