Home /News /astrology /
Horoscopes: রাশিফল ১০ মার্চ: আজই দেখে নিন রাশি মিলিয়ে কেমন যাবে আপনার আগামীকাল!

Horoscopes: রাশিফল ১০ মার্চ: আজই দেখে নিন রাশি মিলিয়ে কেমন যাবে আপনার আগামীকাল!

Horoscope: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন- "পঞ্জিকা ১০ মার্চ: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!"

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আজ আপনার মধ্যে ইতিবাচক ভাব থাকবে। কাউকে বোঝানোর চেষ্টা করেও ব্যর্থ হতে পারেন। আজ সারাদিন আপনার ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। নিজের আবেগ সংযত রাখুন না হলে আপনাকে কেউ ভুল বুঝতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। একটু ধৈর্য ধরুন, আপনার জন্য আনন্দের খবর অপেক্ষা করছে। বাড়ি ক্রয়- বিক্রয়ের এবং বাসস্থান পরিবর্তনের উপযুক্ত সময়। সর্বদা ইতিবাচক থাকুন। পারলে বাড়ি সংস্কারের কাজ সেরে ফেলুন এখনই।

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আজ আপনাকে আপনার কমফোর্ট জোন থেকে সরে যেতে হবে। কোনও কাজ করার আগে সজাগ ও সচেতন থাকুন, না হলে ধাক্কা সামলানো মুশকিল। তবু হাল ছাড়বেন না লেগে থাকুন। ভয়কে দূরে রেখে এগিয়ে গেলে সাফল্য কেউ আটকাতে পারবে না।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। বিশ্রামের পাশাপাশি শরীরের যত্ন নিন। একটু অপেক্ষা করুন, বিগত দিনের কঠোর পরিশ্রমের ভালো ফল আপনার দোরগোড়ায় এসে গিয়েছে। মাথা ঠাণ্ডা রেখে চলুন। তড়িঘড়ি কোনও বড় কাজের চিন্তা করবেন না। পারলে কারও সঙ্গে নিজের সময় ও অনুভূতি ভাগ করে নিন। তাতে মানসিক আনন্দ পাবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পড়ে থাকা কাজগুলো চটপট সেড়ে ফেলুন, এটাই উপযুক্ত সময়য়। তবে নিয়মবিধি মেনে চলাই ভালো। শরীরের পাশাপাশি মনের ইচ্ছাশক্তিকে বাড়িয়ে তোলার চেষ্টা করুন। যে কাজে এতদিন সাফল্য পেয়েছেন তাতেই মনোনিবেশ করুন, বাড়তি চাপ নেবেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। এই দিনটি আপনার জন্য বিশেষভাবে তাৎপর্যপূর্ণ হতে পারে। আপনার দৃষ্টিভঙ্গি আজ অন্যের দ্বারা প্রভাবিত হতে পারে। কিন্তু নিজের প্রতি আত্মবিশ্বাস রাখুন। বাস্তব উপলব্ধি দিয়ে শেখা ও বোঝার চেষ্টা করুন যা আপানার ভবিষ্যৎ জীবনে কাজে লাগবে।

আরও পড়ুন- "সপ্তাহের এই দিন ভুলেও চুল কাটবেন না! পড়তে হতে পারে চরম আর্থিক কষ্টে!"

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। অনেকদিন ধরে যার জন্য অপেক্ষা করছেন সে জিনিস আপনার হাতের মুঠোয় চলে আসতে পারে। কিন্তু তাকে আঁকড়ে ধরবেন না বরং তার প্রতি নজর রাখুন। নিজেকে আরও দৃঢ় করুন। সব কিছু একা সিদ্ধান্ত নেবেন না। বরং বন্ধু ও সহকর্মীদের মধ্যে নিজের মনের কথা শেয়ার করুন।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। কেরিয়ার এবং ব্যক্তিগত জীবন নিয়ে একদম চিন্তা করবেন না। আপনার জীবনে সাফল্য আর বেশি দূরে নয়। তবে লেগে থাকতে হবে। আপনার চতুরতা অন্যের কাছে প্রকাশ পেতে পারে তবে সকল মানুষই আপনার অনুকূলে থাকবে। শত্রুরা আজ আপনার সঙ্গে এঁটে উঠতে পারবে না।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আজ আপনি খুব সৃজনশীল বোধ করবেন। যা কিছু ভাল তার প্রশংসা করুন। নিজেকে আরও সুন্দর তৈরি করার উপযুক্ত সময়। শিল্পীদের ক্ষেত্রে দিনটি খুব ভালো। আপনি সমস্ত সুন্দর জিনিসের প্রশংসা করেন এবং সুন্দর কিছু তৈরি করতে চান। শিল্পীদের জন্য দিনটি বিশেষভাবে অনুকূল। সৃজনশীলতার জন্য আজ আপনার মন বিষণ্ণ থাকবে।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনার ইতিবাচক দৃষ্টিভঙ্গি আপনাকে বিভিন্ন পরিস্থিতিতে ইতিবাচক পদক্ষেপ নিতে সাহায্য করবে। এটিই আপনার জীবনে সাফল্য নিয়ে আসবে। নিজের মেজাজ ঠাণ্ডা রেখে প্রতিকুল পরিস্থিতির মোকাবিলা করুন। আজ সারাদিন গুপ্ত বিদ্যা ও ধর্মের প্রতি আপনার ঝোঁক থাকবে।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। যে কোনও ব্যবসা বা উদ্যোগ শুরু করতে চাইলে দেরি না করাই ভালো। আর্থিক প্রতিষ্ঠান থেকে লোন পেতে পারেন। তবে অতিরিক্ত পরিশ্রম আপনার শরীরকে কাবু করতে পারে। যে কোনও কিছু করার আগে সতর্ক থাকুন। অন্যের ভালো দিককে খাটো করে দেখবেন না। কেউ আপনাকে বিরক্ত করলে মাথা ঠাণ্ডা রাখুন। অযথা উত্তেজনার পরিবেশ এড়িয়ে চলুন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আজ কোনও প্রভাবশালী ব্যক্তি আপনার জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে। অন্য কারও দ্বারা প্ররোচিত হবেন না। তাতে আপনাকে বিপদে পড়তে হতে পারে। সর্বদা গঠন মূলক আলোচনায় নিজেকে ব্যস্ত রাখুন।

Published by:Suman Majumder
First published:

Tags: Horoscopes, Zodiacs

পরবর্তী খবর