Home /News /astrology /
Money Mantra: অফিসে কারও সঙ্গে যেন দ্বন্দ্ব না হয় তা মাথায় রাখুন, ভাগ্যের উপর বিশ্বাস রাখুন

Money Mantra: অফিসে কারও সঙ্গে যেন দ্বন্দ্ব না হয় তা মাথায় রাখুন, ভাগ্যের উপর বিশ্বাস রাখুন

Money Mantra: জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

  • Share this:

#কলকাতা: আমাদের দেশের বৈদিক জ্যোতিষশাস্ত্র বলছে যে আমাদের রাশিচক্রের ১২টি রাশি মানবজীবনের বিভিন্ন দিক সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিতে সক্ষম। প্রত্যেকটি রাশি তাদের প্রতিদিনের গ্রহের ভিন্ন ভিন্ন অবস্থানের কারণে জীবনে ভিন্ন ভিন্ন ঘটনার সম্মুখীন হয়ে থাকে। সেই কারণেই প্রতিটি রাশির জাতক-জাতিকাদের জীবনের বিভিন্ন দিক নিয়ে জ্যোতিষশাস্ত্র ভবিষ্যদ্বাণী করতে সক্ষম। এবারে দেখে নেওয়া যাক আজকের রাশিফল আমাদের অর্থভাগ্য নিয়ে কী কী গুরুত্বপূর্ণ তথ্য দিচ্ছে। জন্মদিন মিলিয়ে বেছে নিতে হবে নিজের রাশি এবং সেই অনুযায়ী আর্থিক পদক্ষেপ কাম্য।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯।

আজ আপনার জন্য একটি শুভ দিন। কোনও বড় চুক্তিতে সাক্ষর করতে পারেন। আপনার কাজ প্রশংসিত হবে এবং বিশেষ সম্মান পাবেন। শারীরিক ক্ষমতা বজায় রাখতে নিয়মিত শরীরচর্চা করুন। সামাজিক কর্মসূচিতে অংশ নেওয়ার সুযোগ পাবেন।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০।

আপনার জন্য আজকের দিনটি বিশেষ কার্যকরী হতে চলেছে। ভ্রমণে সফলতা পাবেন। নতুন পরিকল্পনায় মনোনিবেশ করবেন। আইনি বিবাদে সাফল্য আসবে এবং স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হতে পারে। অফিসেও আপনার অনুকূল পরিবেশ থাকবে।

আরও পড়ুন: ৫০ শতাংশ কর্মী কাজ করবেন বাড়ি থেকে! নতুন নিয়ম ঘোষণা করল কেন্দ্র

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০।

আজ সৃজনশীল দিন। আজ সারাদিন সৃজনশীল কাজে আপনার সময় কাটবে। আপনি আজ নিজের পছন্দ অনুযায়ী কাজ করার সুযোগ পাবেন। নানা বিষয়ে নতুন পরিকল্পনার অবতারণা হবে এবং অফিসে সিনিয়রদের সমর্থন পাওয়ার চেষ্টা করবেন। আপনার বন্ধুরা আজ আপনাকে সমর্থন করবেন।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২।

আজ কর্কট রাশির মানুষদের জন্য উচ্চাকাঙ্ক্ষার দিন। আপনি নিষ্ঠার সঙ্গে যে কাজই করুন না কেন তার ফলাফল যথা সময়েই পাবেন। অসমাপ্ত কাজ শেষ হবে। গুরুত্বপূর্ণ আলোচনা সম্পন্ন হবে। অফিসে আপনার চিন্তাভাবনা অনুযায়ী পরিবেশ তৈরি হবে এবং আপনার সহকর্মীরাও আপনাকে সহযোগিতা করবেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২।

আজকের দিনটি খুব ব্যস্ত ভাবে অতিবাহিত হবে। আধ্যাত্মিকতার বিষয়ে পড়াশোনা ও লেখালেখির জন্য মনে উৎসাহ জাগবে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে বাধা দেওয়ার চেষ্টা করবেন। দিনের শেষাংশ শুভ।

আরও পড়ুন: হোয়াটসঅ্যাপে চলে আসবে ব্যাঙ্ক অ্যাকাউন্টের নানা তথ্য! নয়া উদ্যোগ এসবিআই-এর

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২।

আজ পারস্পরিক আলোচনার সময় আচরণে সংযম এবং সতর্কতা অবলম্বন করুন। অফিসে কারও সঙ্গে যেন দ্বন্দ্ব না হয় তা মাথায় রাখুন। ভাগ্যের উপর বিশ্বাস রাখুন এবং আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করুন। সন্ধ্যার পর পরিস্থিতির আরও উন্নতি হবে।

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২।

আজ ভাগ্য আপনার সহায়। ব্যবসা সংক্রান্ত সমস্ত বিবাদের সমাধান হতে পারে। সম্পত্তির ব্যাপারে পরিবার ও আশে-পাশের মানুষজন কিছু ঝামেলা তৈরি করার চেষ্টা করবে। আজ নতুন প্রকল্পের কাজ শুরু হতে পারে।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১।

আজ আপনার আর্থিক অবস্থা ভালো হবে। আপনি দৈনন্দিন কাজের বাইরেও কিছু নতুন কাজ করতে পারেন। আপনার চারপাশে আয়ের নতুন সুযোগ আসবে।

আরও পড়ুন: সামনেই রয়েছে কোটিপতি হওয়ার বড়সড় সুযোগ! এই ফান্ডে টাকা রাখুন এসআইপি-র মাধ্যমে

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১।

ধনু রাশির জাতকদের জন্য আজ সতর্কতা অবলম্বন করার দিন। ব্যবসায় সামান্য ঝুঁকি নিলে বড় লাভ হতে পারে। আপনি দৈনন্দিন কাজের বাইরেও কিছু নতুন কাজ করতে পারেন। দৈনন্দিন গৃহস্থালির কাজগুলো আজ সেরে নিতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯।

আজ পার্টনারশিপে ব্যবসা করলে ভালো সুযোগ পাবেন। দৈনন্দিন গৃহস্থালির কাজগুলো আজ সেরে নিতে পারেন। আজ হয় তো ছেলে-মেয়ের ব্যাপারে কোনও বড় সিদ্ধান্ত নিতে হবে। যাই করুন সাবধানে করবেন। সৎ হন এবং নিজের তৈরি করা নিয়ম মেনে চলুন।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮।

আজ আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার দিন। খাওয়া-দাওয়ার ক্ষেত্রে অসতর্ক হবেন না। তাড়াহুড়োতে কিছু ভুল ঘটনা ঘটতে পারে। তাই সব কিছু সাবধানে করুন। আজ হয় তো ছেলে-মেয়ের ব্যাপারে কোনও বড় সিদ্ধান্ত নিতে হবে। যাই করুন সাবধানে করবেন। ব্যবসায়ীদের ক্ষেত্রে দিনটি আনন্দময় হতে চলেছে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০।

আজকের দিনটি লাভজনক হবে। ব্যবসায় ঝুঁকি নিলে আজ আপনি লাভবান হবেন। ধৈর্য এবং বিনয়ী আচরণ আপনার সমস্যা সমাধানে আপনাকে সহায়তা করবে। আপনার বুদ্ধিমত্তা ব্যবহার করে আপনি এখনও পর্যন্ত যা হারিয়েছেন তার সবই পেতে পারেন। আজ যদি বিপদে পড়া কাউকে সাহায্য করতে পারেন তবে ভালো হয়।

Published by:Dolon Chattopadhyay
First published:

Tags: Money Horoscope, Money Mantra

পরবর্তী খবর