Home /News /astrology /
Astrology: যৌন মিলনের সময় শুধু নিজের টুকুই ভাবেন, স্বার্থপর হয়ে ওঠেন এই রাশির জাতক-জাতিকারা, এদের থেকে দূরে থাকাই ভাল

Astrology: যৌন মিলনের সময় শুধু নিজের টুকুই ভাবেন, স্বার্থপর হয়ে ওঠেন এই রাশির জাতক-জাতিকারা, এদের থেকে দূরে থাকাই ভাল

এই রাশির জাতক-জাতিকারা সঙ্গমের সময় সঙ্গীর সমস্যার কথা ভাবেন না...

  • Share this:

#নয়াদিল্লি: মিলনের সময় নিজের সঙ্গীর বিষয়ে খুব বেশি যত্ন না নিয়েও নিজেকে নিয়ে আনন্দ অনুভব করতে চাওয়া, আসলে কিন্তু স্বার্থপরতা। অবশ্য এইসব বিষয়ে অল্প বয়েসে, বেপরোয়া মনোভাবের দরুণ খুব একটা সমস্যা হয় না। কেন না তখন পাশের মানুষটির আনন্দের বদলে নিজের আনন্দটাই বড় হয়ে ওঠে। যদি আমাদের সর্বক্ষণের সঙ্গী যদি এমন একজন মানুষ হন যিনি সারাক্ষণ নিজের পরিতৃপ্তি বা আনন্দ নিয়ে ডুবে থাকেন, তখন কিন্তু সমস্যা দেখা দিতে পারে। এতে মিলনের সময় সমস্ত উত্তেজনা, আনন্দ এমনকী কখনও কখনও ভালোবাসাতেও চিড় ধরে। এখানে আমাদের রাশিচক্রের এমন কয়েকটি রাশির পরিচয় দেওয়া হল যারা জন্মগত ভাবেই এই বিষয়ে বেশ স্বার্থপর।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১

এঁরা সম্পর্কের প্রতি ততটা প্রতিশ্রুতি হন না বা সহজেই কোনও সম্পর্কের দিকে ঝুঁকে পড়েন না। তাই নৈমিত্তিক সম্পর্কের থেকে সেরাটা অর্জন করাই এঁদের আকাঙ্ক্ষা। বিছানায় থাকার সময় এঁরা যে কোনও মুহূর্তে খুব অপ্রত্যাশিত হয়ে উঠতে পারেন এবং যৌন মিলনের পরে আচমকা মুডিও হতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯

এঁরা মিলন হোক বা কাজের জায়গা, জীবনের প্রতিটি ক্ষেত্রে খুব নিয়ন্ত্রণ করে চলতে পছন্দ করেন। এঁরা মিলনের সময় সঙ্গীর আত্মসমর্পণ করা পছন্দ করেন।

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

এঁরা নিজেদের সম্পর্কে সবচেয়ে সচেতন। নিজেকে আনন্দ দেওয়া, ভালোবাসা নিয়েই মশগুল থাকেন, তাই মিলনের সময় সঙ্গীর ভালোমন্দ বা খুশি-অখুশির দিকে এঁরা ততটা মন দেন না।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

এই রাশির জাতক-জাতিকারা কিন্তু নিজেদের ক্ষমতার উপর সবচেয়ে বেশি গর্ব বোধ করেন। ফলে বোঝাই যাচ্ছে বেডরুমের চার দেওয়ালে নিজেদের অভিজ্ঞতা এবং ক্ষমতা নিয়েই এঁরা মত্ত থাকেন। সাধারণত সঙ্গীর ওপর কী ভাবে রাজত্ব করতে হয় সে বিষয়ে এঁরা সচেতন। আনন্দ-উপভোগ নিয়ন্ত্রণে রাখতে এবং আনন্দের সর্বোচ্চ রূপ উপভোগ করাকে এঁরা প্যাশন বলে মনে করেন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

সিংহ রাশির মানুষেরা জন্মগত ভাবেই খানিকটা স্বার্থপর প্রকৃতির হন। যদিও বা বাইরে থেকে এঁদের দেখে দয়ালু, সদয়, কামুক এবং প্রেমময় বলে মনে হয়। তাঁরা আশা করেন যে তাঁদের সঙ্গীরা নিজেদের তুলনায় তাঁদেরই বেশি আনন্দ দেবেন এবং খুশি রাখবেন। এতে সঙ্গীর মনের খবর রাখার প্রয়োজন নেই। এঁরা বেডরুমেও সবসময় লাইমলাইট চান।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Zodiac

পরবর্তী খবর