Home /News /astrology /
Astrology Tips: এই রাশির জাতক-জাতিকাদের ভুলেও অপমান করবেন না, ঘোর বিপদে পড়বেন...

Astrology Tips: এই রাশির জাতক-জাতিকাদের ভুলেও অপমান করবেন না, ঘোর বিপদে পড়বেন...

এই রাশির জাতক-জাতিকারা খুবই বুদ্ধিমান হয়। এক নজরে দেখে নেওয়া যাক কোন ৪ রাশির জাতক-জাতিকাদের কখনও অপমান করা উচিত নয়

  • Share this:

#কলকাতা: আমাদের চারপাশে এমন কিছু মানুষ রয়েছে যাদের সবসময় নিচু দেখানোর চেষ্টা করা হয়। রাশি অনুযায়ী এমন ৪ রাশির জাতক-জাতিকা রয়েছে যাদের সবথেকে বেশি নিচু দেখানো হয় এবং সকলের সামনে অপমান করা হয়। এই রাশির জাতক-জাতিকারা নিজেদের ট্যালেন্ট সকলের সকলের সামনে জাহির করতে পারেনা বলে তাদের সবসময় অপমান করা হয়। কিন্তু এই রাশির জাতক-জাতিকারা খুবই বুদ্ধিমান হয়। এক নজরে দেখে নেওয়া যাক কোন ৪ রাশির জাতক-জাতিকাদের কখনও অপমান করা উচিত নয়।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০ -  এই রাশির জাতক-জাতিকারা খুবই শক্তিশালী হয়। কিন্তু বেশিরভাগ সময় তাদের ভাল গুণগুলো দেখা হয় না। এই রাশির জাতক-জাতিকাদের কখনও অপমান করা উচিত নয়। কারণ এই রাশির জাতক-জাতিকারা সহজে সব ভুলে যায় না। একবার তাদের মনে আঘাত দিলে তারা সারা জীবনে তা ভোলে না। তেই রাশির জাতক-জাতিকারা সহজেই এমন লোকের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২ - এই রাশির জাতক-জাতিকারা খুবই ইমোশনাল হয়। এই রাশির জাতক-জাতিকারা খুবই ক্রিয়েটিভ হয়। কিন্তু অনেক সময় এরা নিজেদের এক্সপ্রেস করতে পারে না। এর ফলে অনেকেই এদের নিচু দেখানোর চেষ্টা করে। কিন্তু তারা তাদের অপমানের বদলা নিজেরাই নিতে পারে। তাই এই রাশির জাতক-জাতিকাদের কখনও অপমান করা উচিত নয়।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২ -  এই রাশির জাতক-জাতিকারা সহজেই সকলকে আপন করে নেয়। অন্যদের আপন করে মনের সব কথা শেয়ার করার ফলে, অন্যেরা সেই সুযোগ নেয়। কিন্তু একবার এদের মন থেকে কেউ সরে গেলে তারা আর সেদিকে ফিরে তাকায় না। এই রাশির জাতক-জাতিকারা খুব কনফিডেন্ট হলেও, তা সহজে সকলের সামনে জাহির করে না। কিন্তু এই রাশির জাতক-জাতিকারা সবকিছু মনে রাখে।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০ -  এই রাশির জাতক-জাতিকারা ভেতর থেকে খুবই শক্তিশালী হয়। এই রাশির জাতক-জাতিকাদের দেখে মনে হয় তারা ভেতর থেকে খুবই দুর্বল, কিন্তু আসলে সেটি নয়। এই রাশির জাতক-জাতিকারা খুব বেশি পরিমাণে একটি জিনিস নিয়ে চিন্তা করে। এই রাশির জাতক-জাতিকাদের ইমেজিনারি শক্তি অনেক বেশি। সব বিষয়ে বেশি চিন্তা ভাবনা করার ফলে এই রাশির জাতক-জাতিকারা সামান্য বিষয়েই বেশি প্রভাবিত হয়। এই রাশির জাতক-জাতিকারা যা ভাবে, তাই করার চেষ্টা করে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Zodiac Signs

পরবর্তী খবর