Home /News /astrology /
Zodiac Sign || সম্পর্কে সমস্যা, কর্মক্ষেত্রে উন্নতিতে বাধা? এই রাশির জাতক-জাতিকাদের রাগ সামলাতেই হবে, বলছে জ্যোতিষ

Zodiac Sign || সম্পর্কে সমস্যা, কর্মক্ষেত্রে উন্নতিতে বাধা? এই রাশির জাতক-জাতিকাদের রাগ সামলাতেই হবে, বলছে জ্যোতিষ

Zodiac Sign || আজ আমরা এই বিষয়ে রাশিচক্রের একটি তালিকা তুলে ধরেছি যেখানে যাঁরা সর্বদাই রাগান্বিত অবস্থায় থাকেন, তাঁদের কথা বলা হবে।

  • Share this:

    আমাদের আশে-পাশে এমন অনেক মানুষই রয়েছেন যাঁরা সারাক্ষণ বেশ রাগি মেজাজে থাকেন, বলা বাহুল্য এমন মানুষদের সঙ্গে নিতান্ত প্রয়োজন না হলে আমাদের কথা বলতে ইচ্ছে করে না। আমরা যতটা পারি এঁদের এড়িয়ে চলার চেষ্টা করি। তবে এটাও ঠিক যে তাঁরা বিভিন্ন যুক্তিসঙ্গত কারণেই উত্তেজিত হতে পারেন। আজ আমরা এই বিষয়ে রাশিচক্রের একটি তালিকা তুলে ধরেছি যেখানে যাঁরা সর্বদাই রাগাণ্বিত অবস্থায় থাকেন, তাঁদের কথা বলা হবে। কেন এঁরা রেগে যান আর কীভাবেই বা এঁদের রাগ নিয়ন্ত্রণে আনতে হয়, বলা হবে সেই কথাও।

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯

    এই রাশির মানুষরা উত্তেজিত মেজাজের হন, তাই এঁরা সহজেই যে কোনও বিষয়ে রাগ প্রকাশ করেন। সে ক্ষেত্রে সহজেই এঁদের রাগ নিয়ন্ত্রণ করার উপায় হল এঁরা যা বলছেন সেই মতো কাজটা করে নেওয়া, ব্যস তাহলেই মুহূর্তে রাগ গলে জল।

    আরও পড়ুন: সব টাকা পার্থদা'র, কর্মীরা এসে দিয়ে যেত! জেরায় স্বীকার অর্পিতার: সূত্র

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২

    এদের সমস্যা হল এঁরা যতক্ষণ না পর্যন্ত এঁদের রাগের বহিঃপ্রকাশ ঘটাচ্ছেন, ততক্ষণ এঁরা কিছুতেই শান্ত হবেন না। জীবনে কোনও উদ্দেশ্য নেই বা স্রেফ অযৌক্তিক কথাবার্তা বলছেন এমন মানুষ দেখলেই এঁরা বিরক্ত হন বা রেগে যান। পরিচ্ছন্নতা এবং শৃঙ্খলা তাঁদের জীবনযাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশ। বিশৃঙ্খলা এঁরা একেবারেই সহ্য করতে পারেন না।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২

    এই রাশিচক্রের মানুষদের নিয়ন্ত্রণশক্তি প্রবল কিন্তু এঁরা যখন অনুভব করেন যে তাঁদের মতামত শোনা হচ্ছে না তখন এঁরা মেজাজ হারিয়ে ফেলেন। এঁদের প্রত্যেক কথায় অন্যের সমর্থনের প্রয়োজন হয় এবং তাঁরা যা প্রয়োজন তা না পেলে উত্তেজিত হয়ে পড়েন।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০

    এঁরা নিজেদের মন ও জীবনের উদ্বেগ নিয়েই বেশিরভাগ সময় উত্তেজিত থাকেন। এরা জানেন না কীভাবে উদ্বেগজনক পরিস্থিতি সামাল দিতে হয়। এঁরা কাজ নিয়ে অনবরত না বুঝেই লড়াই চালিয়ে যেতে থাকেন এবং শেষমেষ বিরক্ত হয়ে রেগে যান।

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২

    এই রাশির মানুষরা খুবই সংবেদনশীল ফলে অনেক সময়ই এঁরা আবেগের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এঁরা একবার রেগে গেলে নিজের ওপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২

    এঁরা সাধারণত খুব সহজ-সরল মানুষ হিসেবে পরিচিত। তবে এঁরা অন্যায় সহ্য করতে পারেন না। এঁদের সামনে অন্যায় ঘটলে এঁরা নিজেদের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

    বৃষ, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ এবং মীন- এঁরাও রাগ করেন, কিন্তু এঁরা নিজেদের নিয়ন্ত্রণ করতে জানেন।

    First published:

    Tags: Zodiac Sign

    পরবর্তী খবর