Home /News /astrology /
Zodiac Signs: ২২ বছর পর মাহেন্দ্রক্ষণ! ছ'টি রাশির উপরে শনির পড়তে চলেছে মারাত্মক প্রভাব, দেখে নিন

Zodiac Signs: ২২ বছর পর মাহেন্দ্রক্ষণ! ছ'টি রাশির উপরে শনির পড়তে চলেছে মারাত্মক প্রভাব, দেখে নিন

কেমন যাবে এই বছরটা

কেমন যাবে এই বছরটা

Zodiac Signs: শনির অবস্থান গুরুত্বপূর্ণ।

  • Share this:

    #কলকাতা: ২৯ এপ্রিল শনি নিজের অবস্থান থেকে সরে মকরে অবস্থান করবে, তারপর এটি সরে গিয়ে অবস্থান করবে কুম্ভে। কিন্তু তার আগে জেনে নেওয়া ভাল, যে এই বছরের বৈদিক অস্ট্রোলজি অনুসারে রাশির রাজার অবস্থানে অবস্থান করবে শনি, এ ছাড়া বৃহস্পতি হল তাঁর মন্ত্রী। সেই কারণেই শনির অবস্থান গুরুত্বপূর্ণ।

    ১. মেষ - এই রাশির ক্ষেত্রে শনির নতুন অবস্থান জীবনে সৌভাগ্য বয়ে আনবে। আপনার কঠিন পরিশ্রম আপনাকে অনেক সমৃদ্ধি এনে দিতে পারে। আপনার বেতন বৃদ্ধি হতে পারে, ভাতাও পেতে পারেন। নতুন চাকরির ক্ষেত্রেও আপনার সুবিধা হতে পারে। আপনি সামাজিক পরিবেশে বেশি মানিয়ে চলতে পারেন না, আপনার কাজে মন দেওয়ার মানসিকতা বেশি।

    ২. বৃষ - আপনার জীবনে শনির অবস্থান অনেক নতুন সুযোগ তৈরি করবে। আপনার স্বপ্নের চাকরি পেয়ে যেতে পারেন। আপনার পেশাগত জীবনে অনেক উন্নতি হতে পারে। আপনার সঙ্গে আপনার দলের কর্মীদের ভাল সম্পর্ক তৈরি হতে পারে।

    আরও পড়ুন: ডাক্তাররা চোখ টেনেই শরীরের হিমোগ্লোবিন দেখেন, কীভাবে রক্তের ঘাটতি মেটাবেন জানেন?

    ৩. মিথুন - আপনার জীবনে অনেক বড় পরিবর্তন হতে পারে। আপনার অনেকদিনের পড়ে থাকা কাজের সমাধান হতে পারে। আপনি এই সময়ের মধ্যে অনেক বেশি শান্ত থাকতে পারেন, অনেক প্রশান্তি আসতে পারে আপনার। আপনার বিদেশে নতুন কোনও চাকরি জুটতে পারে। আপনার জীবনে কেরিয়ারে ও উপার্জন বাড়তে পারে।

    ৪. তুলা - আপনার জীবনে হঠাৎ সৌভাগ্য ও সাফল্য আসতে পারে। এই রাশির পড়ুয়াদের ক্ষেত্রে অনেকটা সুবিধা হতে পারে। আপনি যদি বাড়ি ছেড়ে অন্য কোথাও বা অন্য কোনও দেশে কাজের জন্য যাওয়ার পরিকল্পনা করে থাকেন, তা হলে উন্নতি হতে পারে।

    আরও পড়ুন: নববর্ষের ভুরিভোজ হোক বিরিয়ানিতে, শহরের এই রেস্তোরাঁয় হবে ফুড ফেস্টিভ্যাল! জানুন

    ৫. ধনু - এই সময়ের মধ্যে আপনার নতুন করে ধর্মে-কর্মে মন তৈরি হতে পারে। আপনার অনেক ফেলে রাখা কাজের সমাধান হতে পারে। আপনি যদি সন্তান ধারণ করতে চান, এই সময়টি উৎকৃষ্ট। আপনার হঠাৎ আর্থিক উন্নতি হতে পারে এই সময়ে।

    ৬. কুম্ভ - আপনার পূর্ণ রাশিতে-এর প্রভাব পড়তে পারে। বিবাহিতদের জন্য এই সময়টা গুরুত্বপূর্ণ। আপনার সম্পর্কগুলো আগের থেকেও অনেক ভাল হতে পারে। কাজের ক্ষেত্রেও আপনি অনেক সুযোগ পেতে পারেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Zodiac

    পরবর্তী খবর