Home /News /astrology /
Rashifal: রাশিফল ৩০ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

Rashifal: রাশিফল ৩০ এপ্রিল: দেখে নিন কেমন যাবে আজকের দিন!

প্রতীকী ছবি ৷

প্রতীকী ছবি ৷

Zodiac Sign: জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

#কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

জন্মদিন মিলিয়ে দেখে নিন কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

আরও পড়ুন: Oracle Speaks: ওরাকল স্পিকস ৩০ এপ্রিল; দেখে নিন ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য!

মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। অনেক কথাই আপনি হজম করে নেন, এটি অবশ্যই ভালো একটি অভ্যাস। কর্মক্ষেত্রে বহু প্রতীক্ষিত কোনও ফলাফল মিলতে পারে।

বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনাদের সম্পর্কে কোনও জটিলতা থাকলে তা কাটিয়ে ওঠার জন্য দিনটি আদর্শ। আপনার শান্ত মনোভাব আজ কর্মক্ষেত্রে প্রশংসিত হবে।

আরও পড়ুন:  Panchang: পঞ্জিকা ৩০ এপ্রিল: দেখে নিন নক্ষত্রযোগ, শুভ মুহূর্ত, রাহুকাল এবং দিনের অন্য লগ্ন!

মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। আপনি আজ মনের মানুষকে নিজের পছন্দের কথা জানাতে পারেন। কর্মক্ষেত্রে নানান বিষয়ে উদ্বেগ বাড়বে।

কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। আপনি কর্মক্ষেত্রে অত্যধিক ব্যস্ততার কারণে পার্টনারকে সময় দিতে পারবেন না। কাজ পরিবর্তনের কথা ভেবে থাকলে এখনই তা করুন।

সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। আপনি বর্তমানে খুবই ইমোশনাল হয়ে পড়েছেন, এর প্রভাব আপনার সম্পর্কেও পড়তে চলেছে। অর্থকড়ির বিষয়ে ক্ষতির সম্মুখীন হতে পারেন।

কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। আপনার অতীতের সম্পর্কে আবার ফিরে আসতে চলেছে, এতে মানসিক চাপ আরও বাড়বে। কর্মক্ষেত্রে আপনার বেশি কিছু শত্রু রয়েছে।

আরও পড়ুন: Numerology Suggestions: সংখ্যাতত্ত্বে ৩০ এপ্রিল; দেখে নিন কেমন যাবে দিন!

তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। যাঁরা সম্পর্কে আছেন তাঁরা আবার নতুন ভাবে সম্পর্কের স্বাদ পাবেন। শিক্ষার্থীদের জন্য শুভ সময়।

বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনার পার্টনারের তরফ থেকে ভালো কোনও খবর আশা করতে পারেন। আপনি কাজের সূত্রে বিদেশ যেতে পারেন।

ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনি যাকে অনেকদিন ধরে পছন্দ করছেন তাঁর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। কেউ কেউ আপনাকে তাদের সাফল্য শো অফ করতে পারেন।

মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি পার্টনারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে পারেন। প্রভাবশালী মানুষদের সঙ্গে যোগাযোগ করার জন্য আদর্শ সময়।

কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ পার্টনারকে নিয়ে এমন কিছু তথ্য পেতে পারেন যা আপনাদের ভবিষ্যত নির্বাচন করবে। আপনি কাজের জায়গায় অত্যন্ত আত্মবিশ্বাসী থাকবেন।

মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনাদের সম্পর্কের মধ্যে স্ট্রেস তৈরি হয়েছে, সাবধানে তা নিয়ন্ত্রণ করতে হবে। আজ দিনের শুরুতেই সব কাজ শেষ করার চেষ্টা করুন, নয় তো পরে সমস্যা হতে পারে।

First published:

Tags: Zodiac Sign

পরবর্তী খবর