Home /News /astrology /
Daily Horoscope: রাশিফল ১১ জুন: আজ অপ্রত্যাশিত কোনও ঘটনার সম্মুখীন হতে পারেন, কেমন যাবে দিনটি?

Daily Horoscope: রাশিফল ১১ জুন: আজ অপ্রত্যাশিত কোনও ঘটনার সম্মুখীন হতে পারেন, কেমন যাবে দিনটি?

Daily Horoscope : জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মতে রাশিফল গণনা করা হয় চন্দ্রের অবস্থানের উপরে ভিত্তি করে। কিন্তু ইংরেজি মতে এক্ষেত্রে প্রাধান্য দেওয়া হয় সূর্যকে। তাই ইংরেজিতে রাশিকে বলা হয় সান সাইন (Sun Sign)। এক্ষেত্রে জন্মদিন অনুসারে বোঝা যায় একজন ব্যক্তি কোন রাশির জাতক বা জাতিকা।

    আরও পড়ুন: রেপো রেট বাড়ার পর ফিক্সড ডিপোজিটে সুদের হার কতটা বাড়ল? দেখে নিন এক ঝলকে!

    জন্মদিন মিলিয়ে দেখে নিন আজকের দিনে কোন রাশি কী নির্দিষ্ট করে রেখেছে তার জাতক-জাতিকার জন্য!

    মেষ (Aries): মার্চ ২১ থেকে এপ্রিল ১৯। আপনি কাল যথেষ্ট কাজের চাপে থাকবেন। এতে মাইগ্রেন বা ব্লাডপ্রেসারের মতো কিছু সমস্যা হতে পারে। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ রয়েছে।

    বৃষ (Taurus): এপ্রিল ২০ থেকে মে ২০। আপনি অন্যদের সাহায্য করতে উৎসুক হবেন। আপনার আচরণ কাল অন্যদের মুগ্ধ করবে। পজিটিভিটি বজায় রাখুন। নতুন সুযোগ আসতে চলেছে।

    মিথুন (Gemini): মে ২১ থেকে জুন ২০। কাল আপনি সর্বক্ষেত্রে প্রশংসিত হতে চলেছেন। কর্মক্ষেত্রে বিভ্রান্তি ছড়াতে পারে। কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন।

    আরও পড়ুন: বেড়েই চলেছে রেপো রেট, এবার কি বিনিয়োগ পোর্টফোলিওতে ফিক্সড ডিপোজিট রাখবেন?

    কর্কট (Cancer): জুন ২১ থেকে জুলাই ২২। শারীরিক ভাবে অসুস্থ বোধ করত পারেন। তবে সম্পর্কের ক্ষেত্রে দিনটি বেশ আনন্দদায়ক হতে চলেছে। পার্টনারের থেকে যোগ্য সম্মান পাবেন।

    সিংহ (Leo): জুলাই ২৩ থেকে অগাস্ট ২২। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য দিনটি আদর্শ। কর্মক্ষেত্রে কোনও কলিগের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়লে সমস্যা হতে পারে, অতএব সাবধান।

    কন্যা (Virgo): অগাস্ট ২৩ থেকে সেপ্টেম্বর ২২। স্বাস্থ্যকর ডায়েট মেনে চলতে নিজের মনকে প্রস্তুত রাখুন। আজ অপ্রত্যাশিত কোনও ঘটনার সম্মুখীন হতে পারেন। নিজের যত্ন নিতে মনোযোগী হন।

    তুলা (Libra): সেপ্টেম্বর ২৩ থেকে অক্টোবর ২২। কোনও সামাজিক সমস্যাকে আপনার মনের ওপর প্রভাব ফেলতে দেবেন না। আপনার সহকর্মীরা ঈর্ষার কারণে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারেন।

    বৃশ্চিক (Scorpio): অক্টোবর ২৩ থেকে নভেম্বর ২১। আপনি শান্ত স্বভাবের মানুষ হলেও ভিতরে ভিতরে হিংস্র হয়ে উঠতে পারেন। আজ দিনটি আর্থিক পরিকল্পনার জন্য উপযুক্ত।

    ধনু (Sagittarius): নভেম্বর ২২ থেকে ডিসেম্বর ২১। আপনার একগুঁয়ে স্বভাব আপনার স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে চলেছে। পরিবারের জন্য সময় দেওয়ার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে ব্যয়ের পরিমাণ বাড়তে চলেছে।

    মকর (Capricorn): ডিসেম্বর ২২ থেকে জানুয়ারি ১৯। আপনি শারীরিক দিক থেকে ঠিক থাকলেও দিনটা মানসিক ভাবে কিছুটা বিরক্তিকর বোধ হতে পারে। আপনার নতুন বিজনেস আইডিয়া এবারে সুফল দিতে চলেছে।

    আরও পড়ুন: আইআইটি খড়গপুর থেকে গুগলের সিইও! সুন্দর পিচাইয়ের জীবনের এই গল্পগুলি জানেন?

    কুম্ভ (Aquarius): জানুয়ারি ২০ থেকে ফেব্রুয়ারি ১৮। আজ আপনার এনার্জি তুঙ্গে থাকবে। সম্পর্কের দিক থেকে দুর্দান্ত একটি দিন। কিন্তু সাবধান! এমন কিছু বলবেন না যাতে পরে আফসোস হয়।

    মীন (Pisces): ফেব্রুয়ারি ১৯ থেকে মার্চ ২০। আপনি আজ সামাজিকভাবে বেশ সক্রিয় থাকবেন। পার্টনার কোনও সারপ্রাইজ দিতে চলেছেন। আজ নিজেকে বেশ আত্মবিশ্বাসী মনে হবে।

    Published by:Dolon Chattopadhyay
    First published:

    Tags: Horoscope, Zodiac Signs

    পরবর্তী খবর