লাইন্সম্যানকে গালিগালাজ করে চার ম্যাচ সাসপেন্ড মেসি !

Siddhartha Sarkar
Updated:Mar 29, 2017 02:58 PM IST
লাইন্সম্যানকে গালিগালাজ করে চার ম্যাচ সাসপেন্ড মেসি !
Siddhartha Sarkar
Updated:Mar 29, 2017 02:58 PM IST

#বুয়েনস আয়ার্স: ব্রাজিলীয় লাইন্সম্যানকে গালিগালাজ করার অভিযোগ। চার ম্যাচ সাসপেন্ড আর্জেন্টিনার অধিনায়ক লিও মেসি। মাঠে নামার কয়েক ঘণ্টা আগে ফিফার সিদ্ধান্তে বিপাকে আর্জেন্টিনা।

গত ২৩ মার্চ প্রাক-বিশ্বকাপের ম্যাচে মুখোমুখি হয়েছিল চিলি ও আর্জেন্টিনা। একটা ফাউলকে কেন্দ্র করে মাঠেই লাইন অফিশিয়ালদের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন আর্জেন্টিনার অধিনায়ক লিও মেসি। অভিযোগ ব্রাজিলীয় লাইন্সম্যানকে ওই সময় অকথ্য ভাষায় গালাগাল দেন মেসি। ফিফার কাছে সেই রিপোর্ট দিয়েছিলেন ম্যাচ কমিশনার। পেরেন্ট বডির শৃঙ্খলারক্ষা কমিটির নিদানে, প্রাক-বিশ্বকাপের চারটি ম্যাচে সাসপেন্ড মেসি। সঙ্গে ভারতীয় মুদ্রায় তাঁকে প্রায় ছ’লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বলিভিয়া ম্যাচের আগে ফিফার এই সিদ্ধান্তে বিধ্বস্ত ব্রাউজার আর্জেন্টিনা। কারণ, এখনও রাশিয়ার টিকিট পুরোপুরি নিশ্চিত হয়নি। তার উপর আর চারটি ম্যাচ খেলতে হবে নীল-সাদা জার্সিদের। বলিভিয়া ছাড়া, পেরু, উরুগুয়ে ও ভেনেজুয়েলার বিরুদ্ধে খেলতে হবে মেসিহীন আর্জেন্টিনাকে। ফিফার এই সিদ্ধান্তের পরেই ঝড় উঠেছে টুইটারে। যেখানে দাবি করা হয়েছে এই ঘটনা সম্পর্কে বিন্দুবিসর্গ জানেন না ম্যাচের রেফারি। যাই হোক ওই ম্যাচে রাজার মতো ফিরে এসেছিলেন মেসি। কিন্তু ফিফার এই সিদ্ধান্তে দাগ লেগে গেল তাঁর গায়ে।

First published: 02:51:39 PM Mar 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर