Home /News /alipurduar /
Alipurduar News: পোরো এলাকায় ভয়াবহ দুর্ঘটনা, মৃত একই পরিবারের তিন জনের

Alipurduar News: পোরো এলাকায় ভয়াবহ দুর্ঘটনা, মৃত একই পরিবারের তিন জনের

পোরো এলাকায় চলছে উদ্ধারকাজ

পোরো এলাকায় চলছে উদ্ধারকাজ

পুজোর আগে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের তিন ব্যক্তির।

  • Share this:

#আলিপুরদুয়ার: পুজোর আগে ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল একই পরিবারের তিন ব্যক্তির।আলিপুরদুয়ার জেলার কালচিনি ব্লকের ৩১ সি জাতীয় সড়কে পোরো এলাকায় ভয়াবহ পথ দুর্ঘটনায় এক শিশু সহ দুই জন জখম, মৃত তিন জন।

সোমবার সকালে শিলিগুড়ি থেকে কামাখ্যাগুড়ি গামী একটি ছোটো গাড়ির সঙ্গে অসমের দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এই ঘটনায় ছোটো গাড়িতে থাকা পাঁচ জন মারাত্মক ভাবে জখম হন। ঘটনার খবর পেয়ে কালচিনি পুলিশ ও হাসিমারা দমকল কর্মীরা সেখানে পৌঁছান।এরপরেই শুরু হয় উদ্ধারকাজ। রীতিমতো গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করা হয়।এরপর তাদের আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় । আলিপুরদুয়ার হাসপাতালে তিন জনের মৃত্যু হয়।যারা প্রত্যেকে পুরুষ। ট্রাকটিকে পুলিশ আটক করেছে। ট্রাকের চালক পলাতক। আহতরা বর্তমানে কোচবিহারের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

আরও পড়ুন: প্রতারকদের 'টার্গেট' এবার রাজ্যের বিধানসভার 'এই' সদস্য! কে সেই 'বিধায়ক'? শোরগোল!

আরও পড়ুন: জাগো বাংলার অনুষ্ঠানে অনুপস্থিত বাবুল সুপ্রিয়, ‘বিস্মরণ’ নিয়ে চর্চা তুঙ্গে

জানা যায় তিন ব্যক্তি এক পরিবারের।মৃতের মধ্যে একজন উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রয়েছে। জানা যায় তারা তাদের বাবার দেহ নিয়ে শিলিগুড়ি থেকে কামাখ্যাগুড়িতে ফিরছিলেন।তাদের বাবার দেহ আগে অ‍্যাম্বুলেন্সে ছিল।তাদের গাড়ি পেছনে ছিল।অ‍্যাম্বুলেন্সটি এগিয়ে গেলে। তারা পেছনে পরে যান।আকস্মিকভাবে এই দুর্ঘটনা ঘটে।ঘটনায় শোকের ছায়া কামাখ্যাগুড়িতে।অধ্যাপকের ছাত্ররা শোকস্তব্ধ থাকার কারণে বিস্তারিত কিছু বলতে পারেনি।

জাতীয় সড়কের এই এলাকাটি মরণফাঁদে পরিণত হয়েছে।মাঝেমধ্যে এলাকায় দুর্ঘটনা ঘটছে।প্রাণ গিয়েছে অনেকের।এদিকে ট্রাফিক পুলিশের পক্ষ থেকে সেফ ড্রাইভ,সেভ লাইফের প্রচার চললেও কেউ কথা কানে তোলেনা।বস্তুত এই এলাকার জাতীয় সড়কে ওভারটেক করতে বেশি দেখা যায় গাড়িগুলিকে।

এর আগেও সাতসকালে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এক মহিলার। সকালে দুর্ঘটনাটি ঘটেছে ৩১ সি জাতীয় সড়কের মেন্দাবাড়ির মন্থরাম এলাকায়।যা পোরো এলাকা থেকে প্রায় ২ কিমি আগে। ঘটনায় আহত হন আরও ৪। পুলিশ সূত্রে জানা গিয়েছিল, আলিপুরদুয়ার থেকে শিলিগুড়িগামী একটি বাস মন্থরাম এলাকায় যাত্রী নামানোর জন্য দাঁড়িয়েছিল। অভিযোগ, আলিপুরদুয়ারের দিক থেকে আসা একটি ছোট গাড়ি বাসটির পেছনে সজোরে ধাক্কা মারলে ছোট গাড়ির চালক সহ ৪ জন গুরুতর জখম হন।খবর পেয়ে কালচিনি থানার অধীন নিমতি ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে জখমদের উদ্ধার করে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে নিয়ে যায়। সেখানে এক মহিলা যাত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। নিমতি ফাঁড়ির পক্ষ থেকে দুর্ঘটনাগ্ৰস্থ গাড়ি দুটি আটক করা হয়। বাস চালককেও আটক করা হয়।

Annanya Dey

Published by:Uddalak B
First published:

Tags: Accident