জীবন অক্ষয় হোক: অক্ষয় কুমার

News18 Bangla
Updated:Aug 10, 2018 12:04 PM IST
জীবন অক্ষয় হোক: অক্ষয় কুমার
News18 Bangla
Updated:Aug 10, 2018 12:04 PM IST

#কলকাতা: এই শহরের নিউ মার্কেট এলাকায় চাকরি করেছেন দু’বছর, সেই শহরে এখন পা রাখলে তাঁর একটাবার দেখার জন্য ভিড় উপচে পড়ে। কিন্তু তাঁর কোনও স্টারসুলভ অ্যাটিটুড নেই! এক্কেবারে মাটির মানুষ বলিটাউনের এক ও একমাত্র 'খিলাড়ি' অক্ষয় কুমার!

আগামী ছবি 'গোল্ড'-এর মিউজিক লঞ্চ-এ কলকাতায় এসেছিলেন অক্ষয়। সঙ্গী ‘গোল্ড’-এর সহ-অভিনেত্রী মৌনী রায়। ভারতীয় হকির স্বর্ণালী ইতিহাসকে ফিরে দেখার ছবি 'গোল্ড'। স্বাধীনতার পর প্রথম ময়দানি যুদ্ধ জয়ের স্বাদ আস্বাদনের কথাও ফুটে উঠেছে এই ছবিতে! ভারতীয় হকি দলের বাঙালি ম্যানেজার, বাঙালি স্ত্রী, বাঙালি সঙ্গীত পরিচালক... সব মিলিয়ে বং কানেকশন ভরপুর 'গোল্ড'-এ। তাই তো ছবির বাংলা গানের লঞ্চ হল কলকাতায়।

‘এয়ারলিফ্ট’ থেকে ‘টয়লেট: এক প্রেম কথা’ থেকে হালের ‘গোল্ড’! আপনার প্রায় সব ছবিতেই সামাজিক এবং দেশাত্মবোধের একটা দিক থাকেই! তা হলে সরকারপন্থী রাস্তাতেই হাঁটছেন? হালে এরম খবরও রটেছে আপনি বিজেপি-র হয়ে বোটে দাঁড়াচ্ছেন?

প্লিজ এই নিয়ে কোনও কথ এখন বলব না! ছবি নির্বাচনের বিষয়ে বলব, আমি সব রকম ছবি করারই চেষ্টা করি। একদিকে যেমন ‘এয়ারলিফ্ট’, ‘টয়লেট: এক প্রেম কথা’, 'প্যাডম্যান' করেছি, তেমনি ‘হাউসফুল ফোর’-এর মতো স্ল্যাপস্টিক কমেডিও করেছি, ‘হেরা ফেরি থ্রি’-ও করব। আমার একটাই লক্ষ্য! দর্শককে ভাল সিনেমা উপহার দেওয়া!

Loading...

‘গোল্ড’-এর পরিচালক রিমা কাগতি। স্টিরিওটাইপ ইমেজ ভেঙে, এক জন মহিলা স্পোর্টস জঁর-এর ছবি পরিচালনা করছেন! তবে অক্কির মত,

এটা নিয়ে কোনও স্টিরিওটাইপ আছে বলে শুনিনি। তবে এটা ঠিক রিমা নিজে স্পোর্টস ভালবাসে না। খেলাধুলোও করে না। কিন্তু ছবিটা খুব ভাল বানিয়েছে। সবথেকে বড় কথা, পর্দায় বিশ্বাসযোগ্য মনে হবে। এর আগে এরকম মানের স্পোর্টস ছবি বলিউডে হয়নি।

তিনি এলেন, জয় করলেন! বুঝিয়ে দিলেন যত নায়কই আসুক বলিটাউনে, তিনি ছিলেন, আছেন, ধাকবেন! তাঁর কোনও ক্ষয় নেই! তিনি অক্ষয় ! আর তাই তো তাঁর জীবনের একটাই ধর্ম, 'জীবন অক্ষয় হোক!'

First published: 12:04:21 PM Aug 10, 2018
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर