দীপিকাকে পুড়িয়ে মারার হুমকি দিলেন অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার অধ্যক্ষ ভূবনেশ্বর সিং

প্রযোজক সংস্থা মুক্তির দিন পিছিয়ে দিয়েছে। তবুও পদ্মাবতী নিয়ে বিতর্ক থামার লক্ষণ নেই।

Akash Misra | News18 Bangla
Updated:Nov 21, 2017 11:58 AM IST
দীপিকাকে পুড়িয়ে মারার হুমকি দিলেন অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার অধ্যক্ষ ভূবনেশ্বর সিং
Film Still
Akash Misra | News18 Bangla
Updated:Nov 21, 2017 11:58 AM IST

#মুম্বই: প্রযোজক সংস্থা মুক্তির দিন পিছিয়ে দিয়েছে। তবুও পদ্মাবতী নিয়ে বিতর্ক থামার লক্ষণ নেই। মধ্যপ্রদেশে ছবি নিষিদ্ধ ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। অন্যদিকে সুপ্রিম কোর্ট জানিয়ে দিল পদ্মাবতী ছবি নিয়ে তারা কোনও হস্তক্ষেপ করবে না।

প্রথমে নাক কেটে দেওয়ার হুমকি। পরে মাথার দাম পাঁচ কোটি টাকা আর এবার দীপিকা পাড়ুকোনকে পুড়িয়ে মারার হুমকি দিল অখিল ভারতীয় ক্ষত্রিয় মহাসভার অধ্যক্ষ ভূবনেশ্বর সিং। নির্মাতা সংস্থা ছবি মুক্তি পিছিয়ে দিলেও বিতর্ক থামার লক্ষণই দেখা যাচ্ছে না। ইতিহাসকে বিকৃত করা হয়েছে, এই অভিযোগে দেশের অধিকাংশ অংশেই ছবি নিয়ে চলছে বিক্ষোভ। এর মধ্যে ভূবনেশ্বর সিংয়ের হুমকি মাত্রা ছাড়াল।

ভূবনেশ্বর সিংয়ের হুমকি

----------------------

Loading...

'নিজের মান ও মর্যাদা রক্ষার জন্য চিতোরগড়ের রানি আত্মাহুতি দিয়েছিলেন। দীপিকা আগুনে না পুড়লে সেই যন্ত্রণা উপলব্ধি করতে পারবে না।' এই বিতর্কের মাঝেই কোনও রাজ্যে ছবি নিষিদ্ধও করা হল। গোটা রাজ্যে ছবি নিষিদ্ধ করলেন মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। মধ্য প্রদেশ ছাড়াও জম্মু থেকে মুম্বই সর্বত্র হয়েছে পদ্মাবতী নিয়ে বিক্ষোভ। 'পদ্মাবতী'র মুক্তিতে হস্তক্ষেপ করবে না সুপ্রিম কোর্ট। পদ্মাবতী নিয়ে এক আইনজীবীর মামলার পরিপ্রেক্ষিতে এ কথা জানাল দেশে সর্বোচ্চ আদালত। সুপ্রিম কোর্ট জানিয়ে দিয়েছে সিবিএফসি ছবির বিষয়টি দেখছে, সেখানে শীর্ষ আদালত কিছু করতে পারেন না।

First published: 11:58:32 AM Nov 21, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर