Football World Cup 2018

পয়লা বৈশাখে এয়ার ইন্ডিয়ার বিমানে লাঞ্চ-ডিনারে থাকছে স্পেশ্যাল মেনু !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 13, 2017 12:54 PM IST
পয়লা বৈশাখে এয়ার ইন্ডিয়ার বিমানে লাঞ্চ-ডিনারে থাকছে স্পেশ্যাল মেনু !
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 13, 2017 12:54 PM IST

#কলকাতা: পয়লা বৈশাখ এবার শনিবার পড়ায়, উইকেন্ডের ছুটিটা ভালমতোই উপভোগ করার প্ল্যান রয়েছে অনেকেরই ৷ এই ফাঁকে একটা শর্ট ট্রিপের জন্য বিমান টিকিট বুকিংও অনেকেরই কমপ্লিট ৷ যাঁরা এয়ার ইন্ডিয়ার টিকিট বুক করেছেন, তাঁদের জন্য অবশ্যই ভাল খবর ৷ সেটা হল পয়লা বৈশাখের দিন বিমানে পাবেন সুস্বাদু বাঙালি খাবার ! হ্যাঁ, অবাক হওয়ার মতো খবর হলেও এটাই সত্যি ৷ ‘বেঙ্গলি ডেলিকেসি’ এবার বিমানের খাবারের মেনুতেও ৷ ১৫ এপ্রিল এয়ার ইন্ডিয়ার ব্রেকফাস্ট-লাঞ্চ-ডিনার সবেতেই থাকছে 

কী কী পাওয়া খাবার থাকছে বিমানের মেনুতে ? শুরু করুন হিংয়ের কচুরি দিয়ে, সঙ্গে কিসমিস আর নারকেল দিয়ে ছোলার ডাল। তারপর মুর্গি বা মোচার কাটলেট, যেটা আপনার পছন্দ। ভেজটেবিল চপ, ডিমের ডেভিল, কিমার তরকারি, বেকড সিঙাড়া, ডালের বড়া, সীতাভোগ। সঙ্গে অবশ্যই চা। এই হল প্রাতঃরাশ।

তারপর দুপুরে আর রাতে? ঘি ভাত, সোনামুগের ডাল, এঁচোড়ের ডালনা, পটলের দোলমা, ছানার ডালনা, আম পোস্ত মুরগি, ডাক বাংলো মুরগি। শেষ পাতে আম সন্দেশ আর মিষ্টি দই। আর তেষ্টা মেটাতে তো রয়েছে গন্ধরাজ লেবুর ঘোল আর ডাবের জল। কলপাতায় ঢাকা দিয়ে সব খাবার পরিবেশন করা হবে। কলকাতা থেকে পোর্ট ব্লেয়ার ও সব মেট্রো শহরগামী উড়ান আর আন্তর্জাতিক উড়ানে পাওয়া যাবে এই বাঙালি খাবারদাবার।

First published: 12:54:42 PM Apr 13, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर