Football World Cup 2018

জোড়াবাগানের পর উত্তপ্ত সেন্ট্রাল অ্যাভিনিউ, বিজেপি-র বাইক র‍্যালি ঘিরে উত্তেজনা

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 12, 2018 12:05 PM IST
জোড়াবাগানের পর উত্তপ্ত সেন্ট্রাল অ্যাভিনিউ, বিজেপি-র বাইক র‍্যালি ঘিরে উত্তেজনা
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 12, 2018 12:05 PM IST

#কলকাতা: বিজেপির যুব মোর্চার বাইক র‍্যালি ঘিরে উত্তেজনা। সকালে বিনানী ভবনে একদফা উত্তেজনা ছড়ায়। এরপর র‍্যালি ঘিরে উত্তপ্ত সেন্ট্রাল অ্যাভিনিউ। বিজেপির রাজ্য দফতর থেকে বাইক র‍্যালির জেরে অবরুদ্ধ হয়ে পড়ে কলকাতার লাইফলাইন। যুব মোর্চার সমর্থকদের বিরুদ্ধে তাণ্ডবের অভিযোগ। পুলিশকে লক্ষ করে ইট ছোঁড়ার অভিযোগ ওঠে। সেন্ট্রাল অ্যাভিনিউয়ের দু’পাশে ভাঙচুর চলে। পরে পুলিশি তৎপরাতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এর আগে সিমলা স্ট্রিটে যুব মোর্চার অনুষ্ঠানে যাওয়ার আগে বিনানি ভবনে পুলিশের সামনেই তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে হামলার অভিযোগ ওঠে। স্থানীয় তৃণমূল নেতার উপস্থিতিতেই হামলা হয় বলে অভিযোগ বিজেপির। ঘটনায় গুরুতর আহত তুতুল মণ্ডল নামে বিজেপি সমর্থক। অন্যদিকে তৃণমূলের পাল্টা অভিযোগ, সকালে ভবনের ভিতর থেকে তাঁদের লক্ষ করে বোতল ছোঁড়া হয়।কটুক্তিও করা হয় পথচলতি মহিলাদের। প্রতিবাদে ভবনের গেট বাইরে থেকে বন্ধ করে দেওয়া হয়।

জোড়াবাগানের ঘটনায় বিজেপিকে আক্রমণ শশীর ৷ ‘আজ স্বামীজির জন্মদিনে আমরা শ্রদ্ধা জানাচ্ছি ৷ বিজেপি কর্মীদের এই দিনে লাঠি নিয়ে মিছিল ৷ এটাই কি বিজেপির সংকল্প? ৷ লাঠির কি ভূমিকা? ক্ষমতা প্রদর্শন ৷ তৃণমূলের কর্মী-সমর্থকরা আক্রান্ত ৷ বিজেপির লোকেরা গাড়ি, বেদি ভেঙেছে ৷ মমতার পোস্টার কালিমালিপ্ত করেছে, ফ্ল্যাগ ছিঁড়েছে ৷ সুন্দর দিন কলুষিত করেছে বিজেপি ৷ বিজেপির কাছে এর জবাব চাই’, মন্তব্য মন্ত্রী শশী পাঁজার ৷

First published: 12:05:32 PM Jan 12, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर