সলমন খানকে বিয়ে করুন, অনুরোধ ক্যাটকে!

সলমন খানকে বিয়ে করুন, অনুরোধ ক্যাটকে!
photo source collected
  • Share this:

#বলিউড: সলমন খান ও ক্যাটরিনার যে এক সময় প্রেমের সম্পর্ক ছিল সে কথা কে না জানে! কিন্তু তাঁদের সেই সম্পর্ক আজ আর নেই। ক্যাটরিনা যদিও তারপর অনেকবার চেষ্টা করেছেন অন্য সম্পর্কে জড়ানোর। কিন্তু শেষ পর্যন্ত কোনও সম্পর্কই স্থায়ী হইনি। এই ছবির শুটিংয়ে অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছেন এই জুটি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক দর্শক ক্যাটরিনাকে অনুরোধ করেন, আপনি সলমনকে বিয়ে করুন। এ প্রস্তাবের উত্তরও দিয়েছেন নায়িকা। তিনি শুধু লিখেছেন, ‘হুম…।’ এই উত্তর নিয়েই জল্পনা তুঙ্গে। তাহলে কী আবার কাছাকাছি আসতে চলেছেন সল্লু-ক্যাট।

এর পরই এক সাক্ষাত্কারে ক্যাটরিনা জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর বিয়ের কোনও পরিকল্পনা নেই। সলমনের সঙ্গে 'ভারত'-এ কাজ করে বেশ খুশি ক্যাট। ক্যাট বলেন, ‘সলমনকে আগে থেকে বোঝা যায় না। ও যে কোনও মুহূর্তে যা খুশি করতে পারে। ওর সঙ্গে থাকলে কোনও মুহূর্তই খারাপ হয় না।’’এই কথার পরও সলমন-ক্যাটরিনার বিয়ের আশা করাটা কী খুব ভুল হবে! যদিও পুরনো সম্পর্ক নিয়ে সরাসরি মুখ খোলেননি নায়িকা। তাতে কী! সলমন-ক্যাটকে তাঁদের ভক্তরা তো এক সঙ্গে দেখতে চাইবেই। যদিও তাঁদের সম্পর্কের আগের তিক্ততা তাঁরা দুজনেই অনেক দিন আগেই ভুলে গেছেন। দেখা যাক ভক্তদের মনোবাঞ্ছা সত্যি হয় কিনা!

First published: February 18, 2019, 8:18 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर