ঘুড়ি নিয়ে ঝগড়া, লাটাই দিয়ে মেরে বন্ধুকে খুন !

ঘুড়ি ঝগড়ায় বন্ধুকে খুন। লাটাই দিয়ে মেরে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সহপাঠীর বিরুদ্ধে।

Akash Misra | News18 Bangla
Updated:Oct 15, 2017 04:44 PM IST
ঘুড়ি নিয়ে ঝগড়া, লাটাই দিয়ে মেরে বন্ধুকে খুন !
Kites
Akash Misra | News18 Bangla
Updated:Oct 15, 2017 04:44 PM IST

#কলকাতা: ঘুড়ি ঝগড়ায় বন্ধুকে খুন। লাটাই দিয়ে মেরে পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠল সহপাঠীর বিরুদ্ধে। দক্ষিণ চব্বিশ পরগনার উস্তির ঘটনায় অভিযুক্ত নাবালককে আটক করেছে পুলিশ। তুচ্ছ কারণের পরিণতি মৃত্যু পর্যন্ত গড়ানোয় শোকস্তব্ধ নিহতের পরিবার। অভিযুক্তের কড়া শাস্তির দাবি তুলেছেন তাঁরা।

দক্ষিণ চব্বিশ পরগনার উস্তির এই এলাকায়তেই থাকে চক্রবর্তী পরিবার। এই পরিবারের ছোট ছেলে বছর বারোর প্রণব চক্রবর্তীর সঙ্গে বন্ধুর ঘুড়ি নিয়ে ঝগড়া। আর সেই ঝগড়ায়ই ডেকে আনল চরম পরিণতি। তাকে খুনের অভিযোগ উঠল সহপাঠীর বিরুদ্ধে।

ঘুড়ির সুতোয় ভাল মাঞ্জা দিত প্রণব। সহপাঠী সেই সুতো চাইলেও দিতে রাজি হয়নি প্রণব। প্রত্যক্ষদর্শীদের দাবি, রাগে ওই সহপাঠী প্রণবকে লাটাই দিয়ে মারধর করে। এরপর প্রণবকে খুঁজে না পাওয়া গেলে পরিবারের লোক উস্তি থানায় খবর দেয়।

স্থানীয়দের তল্লাশিতে পুকুর থেকে উদ্ধার হয় কিশোরের দেহ। জয়নগর নিমপীঠ গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে প্রণবকে মৃত ঘোষণা করা হয়। অভিযুক্ত সহপাঠীকে আটক করেছে পুলিশ। তার কড়া শাস্তির দাবি তুলেছে পরিবার।

স্থানীয়দের দাবি, এর আগেও পাড়ায় অপরাধমূলক কাজে নাম জড়িয়েছিল অভিযুক্তের। কিশোরের মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার ও প্রতিবেশীরা।

First published: 04:44:41 PM Oct 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर