যন্ত্রণা, ভয়, জামায় রক্তের দাগ... স্কুলের ভিতরেই শিশু ধর্ষণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে

যন্ত্রণা, ভয়, জামায় রক্তের দাগ... স্কুলের ভিতরেই শিশু ধর্ষণের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে
representative image
  • Share this:

#অন্ধপ্রদেশ: রোজের মতোই সেদিনও স্কুল থেকে বাড়ি ফিরেছিল আট বছরের শিশুটি ! কিন্তু সেদিন অসহ্য যন্ত্রণায় কুঁকড়ে ছিল, চোখে মুখে ভয়, জামায় রক্তের দাগ, অঝোরে কাঁদছিল । সন্তানকে এই অবস্থায় দেখে হতভম্ব হয়ে যান মা! অবশেষে মায়ের কাছেই সমস্তটা খুলে বলেন ফুলের মতো ফুটফুটে ওই শিশুটি! ঘেন্না, কান্নায় মায়ের তখন গলা বুজে আসছে...!

হায়দরাবাদের কাছেই কৃষ্ণ জেলার এক উচ্চ প্রাথমিক সরকারি স্কুলের ঘটনা! স্কুল চত্বরেই আট বছরের ওই নাবালিকাকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে । নির্যাতিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

ছাত্রীর পরিবারের অভিযোগ, ২২ জানুয়ারি, মঙ্গলবার তাদের মেয়েকে ধর্ষণ করেছে ওই স্কুলের প্রধান শিক্ষক। স্কুলের ভিতরেই একটি ফাঁকা ঘরে তাকে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। বাড়ি ফেরার পর মা দেখেন মেয়ের জামায় রক্তের দাগ, ব্যথায় কাঁপছে। এরপর মা-ই তার কাছ থেকে পুরো বিষয়টি জানতে পারেন এবং সঙ্গে সঙ্গে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরীক্ষানিরীক্ষার পর চিকিৎসকেরা জানান, শিশুটির উপর যৌন নির্যাতন করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, রক্তপাত বন্ধ করতে ওই শিশুটির যৌনাঙ্গে চারটি সেলাই করতে হয়েছে।

ঘটনার কথা প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে অন্ধ্রপ্রদেশ সরকার।

আরও পড়ুন-সংরক্ষণে স্থগিতাদেশ নয়, কেন্দ্রের জবাব চেয়ে নোটিস সুপ্রিম কোর্টের

First published: January 25, 2019, 1:33 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर