চলন্ত ট্রেন থেকে কিকি চ্যালেঞ্জ, শাস্তিস্বরূপ রেল স্টেশন পরিষ্কার করবে ৩ ইউটিউবার

ভিরার স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে এই কান্ড করেছিলেন ৩ ইউটিউবার নিশান্ত শাহ, ধ্রুব অনিল শাহ ও শ্যাম রাজকুমার

Ahana Bose | News18 Bangla
Updated:Aug 10, 2018 02:35 PM IST
চলন্ত ট্রেন থেকে কিকি চ্যালেঞ্জ, শাস্তিস্বরূপ রেল স্টেশন পরিষ্কার করবে ৩ ইউটিউবার
Courtesy: Funcho Entertainment/Youtube
Ahana Bose | News18 Bangla
Updated:Aug 10, 2018 02:35 PM IST

#মুম্বই: বারবার নিষেধাজ্ঞা জারি করা সত্ত্বেও কোনও লাভ হয় নি । কিকি চ্যালেঞ্জ নিয়ে একাধিকবার সতর্ক করেছে মুম্বই পুলিশ । আমল দেননি কেউই । এবার তারই ফলস্বরূপ গ্রেফতার হলেন ৩ যুবক । আর শাস্তি ? আরও অভিনব ।

র‍্যাপার ড্রেকের 'ইন মাই ফিলিংস'এর তালে চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দিয়েই চলছিল কিকি চ্যালেঞ্জ । ভিরার স্টেশনের ১ নং প্ল্যাটফর্মে এই কান্ড করেছিলেন ৩ ইউটিউবার নিশান্ত শাহ, ধ্রুব অনিল শাহ ও শ্যাম রাজকুমার । সেই ভিডিও আপলোড হয় ইউটিউবেও । ২০ লক্ষ দর্শক দেখেও ফেলেছেন সেই ভিডিও ।

আরও পড়ুন: তাঁকে নিয়ে দুই প্রেমিকের ঝগড়া, তাই তিন নম্বরকেই বাছলেন মহিলা

এরপরই ভিডিওতেই দেখতে পাওয়া একটি অ্যাম্বুলেন্সের সূত্র ধরে বুধবার তিন যুবককে গ্রেফতার করেছে রেল পুলিশ । এক পুলিশ অফিসার জানিয়েছেন গ্রেফতার হওয়ার সময় অনেক কান্নাকাটি ও আর্জি জানালেও লাভ হয় নি । শাস্তিস্বরূপ সপ্তাহে তিনদিন ভাসাই রেল স্টেশন পরিষ্কার করার দায়িত্ব দেওয়া হয়েছে তিনজনকে ।  বেলা ১১টা থেকে দুপুর ২টো ও দুপুর ৩টে থেকে বিকেল ৫টা পর্যন্ত এই কাজ করার পাশাপাশি অন্যান্য যাত্রীদের কিকি চ্যালেঞ্জের বিরুদ্ধে সতর্ক করতেও হবে তাঁদের । শুধুমাত্র তাই নয়, প্রমাণ হিসেবে এই কাজের ভিডিও ফুটেজ ও বানাতে তাঁদের । আদালতেও দেখাতে হবে এই ফুটেজ ।

First published: 01:19:24 PM Aug 10, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर