এনটিপিসির তাপবিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণে মৃত বেড়ে ২২, বিদেশ সফর থেকে ক্ষতিপূরণ ঘোষণা যোগীর

উত্তরপ্রদেশের রায়বরেলিতে এনটিপিসির তাপবিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণে মৃত্যু হল ২০ জনের। বুধবার বিকেলে বিস্ফোরণ ঘটে তিরিশ বছরের পুরনো বয়লারে।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 02, 2017 09:18 AM IST
এনটিপিসির তাপবিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণে মৃত বেড়ে ২২, বিদেশ সফর থেকে ক্ষতিপূরণ ঘোষণা যোগীর
Smoke billowing out of NTPC's Unchahar Power Plant where a blast took place in a boiler, in Rae Bareli district on Wednesday
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Nov 02, 2017 09:18 AM IST

#রায়বরেলি: উত্তরপ্রদেশের রায়বরেলিতে এনটিপিসির তাপবিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণে মৃত্যু হল ২২ জনের। বুধবার বিকেলে বিস্ফোরণ ঘটে তিরিশ বছরের পুরনো বয়লারে। বিস্ফোরণে আহত হয়েছেন শতাধিক মানুষ। আজ ঘটনাস্থল পরিদর্শনে যাবেন কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধি।

উত্তরপ্রদেশে এনটিপিসির তাপবিদ্যুৎ কেন্দ্রে বয়লার ফেটে মৃত্যু হল কুড়ি জনের। আহত শতাধিক। রায়বরেলির উনাচাহারে বুধবার বিকেলে বিস্ফোরণ ঘটে। পাঁচশো মেগাওয়াটের ওই বিদ্যুৎকেন্দ্রে বিস্ফোরণের পরই উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা।

ঘটনাস্থলে পৌঁছন এনটিপিসির উচ্চপদস্থ আধিকারিকরা। জেলা প্রশাসনের সঙ্গে যৌথ উদ্যোগে উদ্ধারকাজ করা হয়।

উদ্ধারকাজে সাহায্য করতে লখনউ থেকে ঘটনাস্থলে যায় বিপর্যয় মোকাবিলার একটি দল। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

তিনদিনের সফরে মরিশাস গেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। সেখান থেকে মৃত ও আহতদের জন্য ক্ষতিপূরণ ঘোষণা করেছেন তিনি। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা। গুরুতর জখমদের ৫০ হাজার টাকা এবং সামান্য জখমদের ২৫ হাজার টাকা ক্ষতিপূরণের ঘোষণা করা হয়েছে।

First published: 09:16:15 AM Nov 02, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर