চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি ! এবার বলি বছর ১৫-র যুবক

চলন্ত ট্রেনের সঙ্গে সেলফি ! এবার বলি বছর ১৫-র যুবক
representaive image
  • Share this:

#পূর্ব বর্ধমান: এই প্রজন্ম ' সেলফি' নেশায় মত্ত! কখনও চলন্ত ট্রেনের সামনে তো কখনও ছাদের পাঁচিলে দাঁড়িয়ে সেলফি তুলছে! আর এরকম বিপজ্জনক কাজ করতে গিয়ে ঘটছে দুর্ঘটনাও! কিন্তু তাতেও হুঁশ ফিরছে না সেলফিপ্রেমিকদের!

এবার সেলফির বলি বছর ১৫-র বিশ্বজিৎ মিদ্যা। পূর্ব বর্ধমানের নওয়াদা স্টেশনের কাছে দুর্ঘটনাটি ঘটে। বিশ্বজিতের বাড়ি ঝাড়খণ্ডের পাকুড়ে কিন্তু পূর্ববর্ধমানের বুদবুদ এলাকায় সে তার মামার বাড়িতে থাকত। লক্ষীপুজো উপলক্ষে গত বুধবার বিশ্বজিত নওয়াদা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে যায়। দু'দিন বাদে, শুক্রবার সকাল ১১টা নাগাদ সে ট্রেন ধরার জন্য স্টেশনে আসে।

সেই সময়ে বর্ধমান রামপুরহাট লুপলাইনের নওয়াদা স্টেশন দিয়ে আপ শান্তিনিকেতন এক্সপ্রেস পার হচ্ছিল। বিশ্বজিৎ পকেট থেকে মোবাইল বের করে ট্রেনের সঙ্গে সেলফি তুলতে গেলে ডাউন লাইন দিয়ে পার হওয়া মালগাড়ি তাকে ধাক্কা মারে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শুক্রবার রাতেই মৃত্যু হয় বিশ্বজিৎ মিদ্যার। প্রত্যক্ষদর্শীরা জানান, সেলফি তোলার নেশায় এতটাই মত্ত ছিল বিশ্বজিৎ যে সে বুঝতেই পারেনি ডাউন লাইনে মালগাড়ি চলে এসেছে।

আরও পড়ুন-প্রসূতি মা আর বাচ্চার জন্য তৈরি অঙ্গনওয়াড়ির খাবারে আরশোলা!

First published: October 27, 2018, 3:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर