উৎসবের মরশুমে ফিরে এল মহীনের নস্ট্যালজিয়া

পুজোর শুরুতেই নস্ট্যালজিয়া। বাংলা গণসঙ্গীতের সংজ্ঞা বদলে দেওয়া সময়ের সঙ্গীত স্মৃতি ফিরে এল মহীন ও তাঁর বন্ধুদের হাত ধরে। রিলিজ হল ‘ডিবিএস মিউজিক’-এর নতুন অ্যালবাম ‘মহীন এখন ও বন্ধুরা’। মুগ্ধ করা লিরিকস আর সামান্য মিউজিক অ্যারেঞ্জমেন্ট নিয়ে তৈরি গানই এই অ্যালবামের প্রধান আকর্ষন। অ্যালবামের পাঁচটি গান গেয়েছেন তাপস দাস, লগ্নজিতা, তিতাস এবং মালবিকা।

Siddhartha Sarkar , News18

#কলকাতা:  পুজোর শুরুতেই নস্ট্যালজিয়া। বাংলা গণসঙ্গীতের সংজ্ঞা বদলে দেওয়া সময়ের সঙ্গীত স্মৃতি ফিরে এল মহীন ও তাঁর বন্ধুদের হাত ধরে। রিলিজ হল ‘ডিবিএস মিউজিক’-এর নতুন অ্যালবাম ‘মহীন এখন ও বন্ধুরা’। মুগ্ধ করা গানের লিরিকস ও সামান্য মিউজিক অ্যারেঞ্জমেন্ট নিয়ে তৈরি গানই এই অ্যালবামের প্রধান আকর্ষন। অ্যালবামের পাঁচটি গান গেয়েছেন তাপস দাস, লগ্নজিতা, তিতাস এবং মালবিকা। ‘ফ্লুট’ বাজিয়ে যোগ্য সঙ্গত করেছেন প্রদীপ চট্টোপাধ্যায় ওরফে বুলা। এলগিন রোডের অভিজাত স্টোরে অ্যালবাম প্রকাশ করলেন সুরঞ্জন রায়, সন্দীপ রায়, রাজু রামন। অ্যালবামের কলাকুশলীরা এবং ডিবিএস মিউজিক পরিবার ছাড়াও অরিজিৎ দত্ত, ঋতব্রত ভট্টাচার্য, সত্রাজিৎ সেন, হিরণ মিত্র, প্রফেসর ওম প্রকাশ মিশ্র প্রমুখ অতিথিরা উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

ডিবিএস মিউজিক-এর কর্ণধার দেবদ্যুতি স্যানাল জানালেন, ছোটবেলায় বিখ্যাত ব্যান্ডের যেধরনের গান শুনে বড় হয়েছেন, সেই গানের অনুপ্রেরণাই কাজ করেছে এই অ্যালবাম তৈরির পিছনে।‘মহীনের ঘোড়াগুলি’ ব্যান্ডের পুরনো দুই সদস্য প্রদীপ চট্টোপাধ্যায় ও তাপস দাসের যোগসূত্র অ্যালবামের নামেই প্রতিফলিত।

Trending Now