‘জাইরার মতো মেয়েরাই সবার রোল মডেল’, বিতর্ক থামাতে জাইরার পাশে আমির

Akash Misra | News18 Bangla
Updated:Jan 17, 2017 02:13 PM IST
‘জাইরার মতো মেয়েরাই সবার রোল মডেল’, বিতর্ক থামাতে জাইরার পাশে আমির
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:Jan 17, 2017 02:13 PM IST

#মুম্বই: জাইরা বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন আমির খান। দঙ্গলের অভিনেত্রী জাইরা ওয়াসিমের পাশে দাঁড়িয়ে আমিরের মন্তব্য, তাঁর মতো প্রতিভাবানরা শুধু ভারতেরই নয়, গোটা দুনিয়ার শিশুদের কাছে রোল মডেল হওয়া উচিত। জাইরা তাঁরও রোল মডেল বলে জানিয়েছেন আমির। জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করেন জাইরা। বৈঠকের ছবি সামনে আসতেই সোশ্যাল সাইটে প্রবল আক্রমণের মুখে পড়েন জাইরা। এরপর সোশ্যাল সাইটে চিঠি নিখে তিনি ক্ষমাও চান। জাইরার পাশে দাঁড়িয়েছেন কুস্তিগির গীতা ফোগট। দঙ্গলে গীতার চরিত্রেই অভিনয় করেন জাইরা।

জাইরাকে নিয়ে বিতর্কে শুরু দু’দিন আগে থেকেই ৷ জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে দেখা করেন জাইরা ৷ আর সেই ছবি সংবাদমাধ্যমে প্রকাশ পেতেই, জাইরাকে নিয়ে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ট্রোল ৷ সোজাসুজি সাইরাকে দোষ দিয়ে অনেকে মন্তব্য করেছে, যারা জম্মু-কাশ্মীরের অশান্তির জন্য দায়ী, তাঁদের সঙ্গে কেন দেখা করলেন সাইরা ?

তবে বিতর্কই এই ঘটনার শেষ নয়, মেহেবুবার সঙ্গে দেখা করার জন্য সর্বসমক্ষে ক্ষমা চাইতেও জোর করা হয় জাইরাকে ৷ শেষমেশ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ক্ষমা চান সাইরা ৷

zaira

First published: 02:08:24 PM Jan 17, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर