ড্রেনের জল নিকাশ নিয়ে বচসা, মহিলাকে পিটিয়ে খুন করল প্রতিবেশী

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 04, 2017 07:08 PM IST
ড্রেনের জল নিকাশ নিয়ে বচসা, মহিলাকে পিটিয়ে খুন করল প্রতিবেশী
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 04, 2017 07:08 PM IST

#ডায়মন্ডহারবার: ড্রেনের জল নিকাশ িনয়ে দুই পরিবারের বিবাদের জের। ডায়মন্ডহারবারের কলাগাছিয়ায় মহিলাকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। ক্ষোভে অভিযুক্তদের বাড়ি ভাঙচুর করেন স্থানীয় বাসিন্দারা। অভিযুক্তদের খোঁজ মেলেনি।

ডায়মন্ড হারবারের কলাগাছিয়ার অঞ্জনা হালদারের পরিবারের সঙ্গে প্রতিবেশী শ্যামল হালদারের বচসা দীর্ঘদিনের। ড্রেনের জল নিকাশ নিয়ে বচসার সূত্রপাত। অভিযোগ, ড্রেনটি অঞ্জনা হালদারদের জমিতে হলেও শ্যামল হালদারের বাড়ি সংলগ্ন। সেই কারণে আবর্জনা ফেলা নিয়ে দুই পরিবারে অশান্তি লেগেই থাকত। অভিযোগ, অঞ্জনা প্রতিবাদ করায় দীর্ঘদিন ধরেই গালিগালাজ করা হত তাঁকে।

দশমীর দিন সকালে বাড়ির কলতলায় জল ভরছিল অঞ্জনা। আচমকাই তাঁর উপর চড়াও হয়ে বেধড়ক মারতে থাকে শ্যামল ও তাঁর পরিবার। স্বামী ও বৃদ্ধ শ্বশুর-শাশুিড় বাধা দিতে গেলেও লাভ হয়নি। গুরুতর জখম অবস্থায় প্রায় সংজ্ঞাহীন হয়ে যান আক্রান্ত।

ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয় জখম মহিলাকে। অবস্থার অবনতি হওয়ায় পাঠানো হয় এসএসকেএমে। বুধবার সকালে মারা যান অঞ্জনা। অভিযুক্তদের বাড়ি চড়াও হয়ে ভাঙচুর করেন স্থানীয়রা।

অভিযুক্তদের বিরুদ্ধে ডায়মন্ড হারবার থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাঁদের কড়া শাস্তির দাবিতে সরব অন্যান্য প্রতিবেশীরা।

শম্ভুনাথ মণ্ডলের রিপোর্ট। ইটিভি নিউজ বাংলা। ডায়মন্ড হারবার।

First published: 07:08:46 PM Oct 04, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर