ভাইরাল ‘বিরাট’ সেলিব্রেশন ! ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

Jun 16, 2017 08:51 PM IST | Updated on: Jun 18, 2017 02:02 PM IST

#লন্ডন: চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগেই ভাইরাল কোহলি ! বিরাটের অদ্ভূত সেলিব্রেশন নিয়ে স্যোশাল মিডিয়া এখন উত্তাল। এজবাস্টনে মুশফিকর রহিমের ক্যাচ ধরেই জিভ বের করে আনন্দ প্রকাশ করেন ভারত অধিনায়ক। যা নিয়ে ট্রোল শুরু বিশ্বজুড়ে।

কোহলি না মাকালী ? এ কোন রূপ বিরাটের ! সেলিব্রেশনের নয়া মুডে ভারত অধিনায়ক। চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল। বাংলাদেশ ব্যাটিংয়ের ৩৬ তম ওভার। বল হাতে কেদার। স্টেপ আউট করে মারতে গিয়ে বিরাটের হাতে ধরা পড়লেন মুশফিকর রহিম। তারপরই বিরাটের অদ্ভুত সেলিব্রেশন। জিভ বের করে শুরু হল নাচ।

ভাইরাল ‘বিরাট’ সেলিব্রেশন ! ট্রোল শুরু সোশ্যাল মিডিয়ায়

Photo Courtesy: Reuters

বিরাটের নয়া সেলিব্রেশন স্যোশাল মিডিয়ায় ভাইরাল। শুরু হয়েছে ট্রোল। কেউ কোহলির সঙ্গে তুলনা করছেন সিংহের। কেউবা টেনে আনছেন ভাজ্জির সঙ্গে তুলনা। একের পর এক মন্তব্যে আঁচড়ে পড়ছে ট্যুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে। কোনও ছবিতে বিরাটের হাতে আইসক্রিম, কোনও ছবিতে কোহলি ধরেছেন চ্যাম্পিয়ন্স ট্রফি। কখনও বা ফুচকা খেয়ে ঝাল লেগেছে কোহলির।

অতীতেও কোহলিকে বিভিন্ন সেলিব্রেশন করতে দেখা গিয়েছে। কখনও সেঞ্চুরি করে ফ্লাইং কিস অনুষ্কাকে।বিরাটের নয়া সেলিব্রেশন যেমন প্রশংসা কুড়োচ্ছে, তেমনই সমালোচিতও হয়েছে। ভারতীয় অধিনায়কের অঙ্গভঙ্গি নিয়ে বিরক্ত অনেকেই। তবে সমালোচনা হোক বা প্রশংসা। বিরাটের নয়া সেলিব্রেশন এখন ভাইরাল।

RELATED STORIES

RECOMMENDED STORIES