১২ নয় ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন বিরাট-অনুষ্কা !

Elina Datta | News18 Bangla
Updated:Dec 09, 2017 07:44 PM IST
১২ নয় ১৫ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়ছেন বিরাট-অনুষ্কা !
Virat Anushka
Elina Datta | News18 Bangla
Updated:Dec 09, 2017 07:44 PM IST

#মুম্বই: বিয়ে কী হচ্ছে আর কবে? এইগুলোই এখন কোটি টাকার প্রশ্ন। হাওয়ায় ওড়া খবর, ডিসেম্বর ১২ নয় ১৫ তারিখে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বিরুষ্কা ৷ বিশেষ অতিথি হিসেবে এই গোপন বিবাহ অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা সচিন তেন্ডুলকর, যুবরাজ সিং, শাহরুখ খান, সব্যসাচী মুখোপাধ্যায় এবং বিরাট কোহলির ছোটবেলার কোচ রাজকুমার শর্মা ৷

সম্প্রতি মিলান যাওয়ার পথে বিমান বন্দরে অনুষ্কার হাসি দেখে অনেকেই মনে করেছেন, কিছু একটা লুকোচ্ছেন অভিনেত্রী। অন্যদিকে কাকভোরে সপরিবারে বিরাটের ইতালি উড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে শুভেচ্ছার বন্যা। অনেকেই মনে করছেন অনুষ্কার ক্রিকেটের ফার্স্ট লেডি হওয়া এখন সময়ের অপেক্ষা।

অবশেষে চার হাত এক হতে চলেছে। দুই পরিবার যতই খবরটা চেপে রাখুক না কেন। দুই পরিবারের নিকটজনের কিন্তু বলছেন ইতালিতেই বিয়েটা সেরে ফেলবেন বিরুষ্কা। কারণ ভারসোভার বদ্রীনাথ টাওয়ারে অনুষ্কার বাবা নাকি প্রতিবেশীদের ইতালি যাওয়ার নিমন্ত্রণ করে ফেলেছেন। যাঁরা যেতে পারবেন না মেয়ের জন্য আশীবার্দও চেয়েছেন। সেই সঙ্গে পারিবারিক পুরোহিত ইতালি যাওয়ায় পরিস্কার ফলে কিছু একটা ঘটতে চলছে।

ইতালিতে বিয়ে হচ্ছে কেন বিরাট-অনুষ্কার। এই নিয়েও জল্পনা কম হয়নি। তবে কান পাতলে শোনা গেছে। আদিত্য চোপড়া আর রানি মুখোপাধ্যায় নাকি দু-জনকে পরামর্শ দিয়েছেন ইতালিতে বিয়ে করার। কেননা আদিত্য আর রানি দু-জনেই বিয়ে করেছিলেন ইতালিতেই।

২০১৩ সালে টিভি কমার্শিয়ালে অভিনয় করার সময় আলাপ অনুষ্কা-বিরাটের। তখন থেকেই প্রেম শুরু। তারপর দু-জনের প্রেম নিয়ে চর্চা কম হয়নি। মধ্যে অবশ্য বিচ্ছেদের গুঞ্জনও শোনা গিয়েছিল। টানাপোড়েনও চলছিল দু-জনের মধ্যে। তবে নিন্দুকের মুখে ছাই দিয়ে ফের স্ব-মহিমায় প্রত্যাবর্তন করে বিরুষ্কা।

ইতালিতে বিয়ের অনুষ্ঠানে কে থাকবেন, সেই নিয়েও মুখে কুলুপ দুই পরিবারের। তবে সচিন তেন্ডুলকর ও যুবরাজ সিং নাকি বিয়েতে থাকছেন। আদিত্য-রানি তো প্রধান অতিথি হিসেবে ইতিমধ্যেই ইতালিতে পৌঁছে গেছেন। আর শাহরুখের কাছে নাকি নিমন্ত্রণ গেছে। শনিবার থেকেই শুরু হয়ে যাচ্ছে অনুষ্ঠান আর ১৫ ডিসেম্বর বিরাটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন অনুষ্কা।

First published: 07:44:43 PM Dec 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर