ঝাড়খণ্ডকে উড়িয়ে বিজয় হাজারে ফাইনালে বাংলা

Mar 18, 2017 07:11 PM IST | Updated on: Mar 18, 2017 07:11 PM IST

#নয়াদিল্লি : ব্যাটসম্যানদের রানের পাহাড়ে ওঝার ম্যাজিক। ধোনির ঝাড়খণ্ডকে ৪১ রানে হারিয়ে বিজয় হাজারে ট্রফির ফাইনালে মনোজের বাংলা। কোটলায় জোড়া শতরান শ্রীবৎস ও ঈশ্বরণের। ম্যাচ পাঁচ উইকেট নিয়ে রণজির সমালোচনার জবাব দিলেন প্রজ্ঞান ওঝা।

ঝাড়খণ্ডকে উড়িয়ে বিজয় হাজারে ফাইনালে বাংলা

Picture Courtesy PTI

এমন ফল হবে জানলে হয়তো শ্রীবৎস্যকে শেষ বেলার টিপস দিতেন না ধোনি। শনিবার ফিরোজ শাহ কোটলায় প্রাক্তন অধিনায়কের থেকে টিপস নিয়ে ঝাড়খণ্ডের বিরুদ্ধে শতরান হাওড়ার এই বাঁ-হাতির। সঙ্গে নিজের ব্যাটে আরও একশো যোগ করে বিজয় হাজারের দ্বিতীয় সেমিফাইনালে বাংলার ভিতকে মজবুত করেন দেরাদুনের অভিমুন্য ঈশ্বরণ।

দুই ওপেনারের করে দেওয়া শক্ত ভিতে বিস্ফোরণ ঘটনালে অধিনায়ক মনোজ তিওয়ারি। ধোনি বনাম সৌরভের ম্যাচে ৪৯ বলে ৭৫ রান করে একটা স্টেটমেন্ট দিয়ে গেলেন মনোজ। টার্গেট ৩৩০। দায়িত্ব কাঁধে তুলে নিয়েছিলেন অধিনায়ক। কোটলায় ঝলসে উঠেছিল ফিনিশার ধোনির ব্যাট। ৬২ বলে ৭০ রানে তাঁকে থামালেন রণজিতে বহু সমালোচিত প্রজ্ঞান ওঝা। ম্যাচে পাঁচ উইকেট নিয়ে তাঁর অধিনায়ক সৌরভের আস্থা আরও বাড়ালেন ওঝা, সেই সঙ্গে বন্ধ করলেন সমালোচকদের মুখ। ২০ মার্চ এই কোটলায় ফাইনাল খেলবে বাংলা। পাঁচ বছর পর প্রতিপক্ষ সেই তামিলনাড়ু।

RELATED STORIES

RECOMMENDED STORIES