উত্তরপ্রদেশের কাছে হেরে বিজয় হাজারেতে বিদায়ের মুখে বাংলা

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 10, 2018 04:30 PM IST
উত্তরপ্রদেশের কাছে হেরে বিজয় হাজারেতে বিদায়ের মুখে বাংলা
File Photo Of Manoj Tiwary
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 10, 2018 04:30 PM IST

#বিলাসপুর: হাজারেতে দৌড় কার্যত শেষ বাংলার। বিলাসপুরে টানটান থ্রিলারে উত্তরপ্রদেশের কাছে হার ৭ রানে। কাজে এল না বিবেকের সেঞ্চুরি। ব্যর্থ হাজারেতে প্রথম ম্যাচ খেলা রামন। টস জিতে শুক্রবার ফিল্ডিং নেন বাংলা অধিনায়ক মনোজ তিওয়ারি।

প্রশান্ত গুপ্তর ৬০ ও উমঙ্গ শর্মার ৫১ ভিত গড়ে দেয় উত্তরপ্রদেশের। তারপর তাণ্ডব ব্যাটিংয়ে ৭২ বলে অপরাজিত ১০৩ আকাশদীপ নাথের। মাস্ট-উইন ম্যাচে ৩৩০ তাড়া যেকোনও সময়েই কঠিন। শ্রীবৎস-রামন ফিরতেই চাপ আরও বাড়ে। কিন্তু ঠান্ডা মাথায় রান তাড়া করছিলেন বিবেক-অনুষ্টুপ জুটি। ১২১ রানের পার্টনারশিপ থামে অনুষ্টুপ ৫১ রানে ফিরতেই। মনোজ, ঋত্বিকরা শুরু করলেন ভালই। কিন্তু বড় রান এল কই! মনোজ ৩২, ঋত্বিক ৩৫। শেষদিকে সুমন্ত গুপ্তর মরিয়া চেষ্টা ছিল। কিন্তু জন্মদিনে নায়ক হতে পারলেন না রামপুরহাটের বিট্টু। পেলেন না দিন্দা, সায়নদের সাপোর্ট। শেষ ৬টা উইকেট পড়ল ৮৪-তে। আর বাংলা থামল ৩২২ রানে।

আগামীকাল রবিবার পরের ম্যাচে বাংলার সামনে দিল্লি। মনোজদের পরের রাউন্ডে ওঠা এখন শুধুই অঙ্কের উপর টিকে। তবে দিল্লি ম্যাচে ফিরে আসছেন দিন্দা। বদলি হিসেবে বাকি ম্যাচের জন্য অলোকপ্রতাপ এবং বি অমিতকে পাঠাচ্ছে সিএবি।

First published: 04:30:07 PM Feb 10, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर