রেস্তোরাঁর টেবিলে ব্রাঞ্চ এক প্রেম কথা, প্রেম দিবসে মনও ভরবে, পেটও !

Akash Misra | News18 Bangla
Updated:Feb 13, 2018 06:41 PM IST
রেস্তোরাঁর টেবিলে ব্রাঞ্চ এক প্রেম কথা, প্রেম দিবসে মনও ভরবে, পেটও !
SERAFINA
Akash Misra | News18 Bangla
Updated:Feb 13, 2018 06:41 PM IST

#কলকাতা: প্রেম, প্রেম, শুধুই প্রেম ৷ আর ওই যে বসন্ত এসে গেছে ! সদ্য ফোটা লাল গোলাপ, হলুদ রঙের ঝড়া পাতা ৷ মন বলছে প্রিয়া কোথায়? টুকুর টুকুর তাকিয়ে রেস্তোরাঁর ধারে লম্বা অপেক্ষা ৷ আর অন্যদিকে প্রেমিকার চোখের ওপর তুলির টান ৷ বার বার হোয়াটসঅ্যাপে জানানো এই আসছি, ওই আসছি !

মোটামুটি প্রেম দিবসে যে দিকেই তাকান না কেন? এই ছবি আলবাৎ দেখবেন ৷ ইস্ত্রি করা জামায় প্রেমিক, আর ওড়না উড়িয়ে প্রেমিকার আগমণ ৷ আর তারপর... ভ্যালেন্টাইনস ডে-তে খাসা প্ল্যান৷ সিনেমা দেখা, শপিং মলে ঘুরঘুর, আর কোনও পাব বা রেস্তোরাঁয় ডিনার ! বলি কি, এবারটা না হয় ঘুরিয়ে দিন নিয়ম ৷ সকালটাই শুরু হোক প্রিয় মানুষের সঙ্গে ৷ ভ্যালেন্টাইনসের প্ল্যানে যোগ হোক ব্রাঞ্চ শব্দ !

ব্রেকফার্স্ট ও লাঞ্চ, দুইয়ে মিলিয়ে ব্রাঞ্চ ৷ যেমনটি আপনি ও আপনার প্রিয়মানুষ মিলে প্রেম, প্রেম, আর প্রেম ! যাক রসায়ন যখন আপনাদের মধ্যে তৈরিই, তখন খাওয়ার টেবিলেও হয়ে যাক ব্রাঞ্চ এক প্রেম কথা ! আসুন হেল্প করা যাক ৷

chol 2

শহরের এক রেস্তোরাঁ, নাম সেরাফিনা  ! আর এই রেস্তোরাঁর ঝুলিতেই ব্রাঞ্চের পসরা৷ তাও আবার প্রেম দিবস স্পেশাল ৷ যার শুরু স্যুপ থেকে ৷ আর শেষ? আইসক্রিমে ডুব দেওয়া স্ট্রবেরি !

খোলসা করে বলা যাক--

প্রেম দিবসে ব্রাঞ্চে নানা নতুন নতুন পদ নিয়ে হাজির সেরাফিনা ৷ রয়েছে ক্রিমওয়ালা টমেটো বাসিল স্যুপ ৷ ক্রিমওয়ালা চিকেন স্যুপ, সঙ্গে চিজ ৷ রয়েছে, ইটালিয়ান মিল অ্যান্টিপাস্তি ৷ যা কিনা পাওয়া যাবে নিরামিশ ও আমিশ দুই রূপেই! পিৎজাও রয়েছে নানা প্রকার ৷ আর আপনি যদি হন পাস্তা প্রেমিক? তাহলে তো আপনার জন্য সেরাফিনার কর্নারে রয়েছে লাইভ পাস্তাও !

মেন কোর্সে টেস্ট করুন, গ্রিলড করা চিকেন, সঙ্গে ব্ল্যাক পেপার সস ৷ এই প্লেটে থাকছে স্ম্যাসড পটেটো, রোস্ট করা ভেজিটেবল ৷

পাত শেষে মিষ্টি মুখে, প্রিয় মানুষের মিষ্টি হাসি দেখতে অর্ডার দিতেই হবে ব্লু বেরি চিজ কেক, রিচ চকোলেট টেমটেশন বা ভ্যানিলা আইসক্রিমে ডোবানো স্ট্রবেরি !

পকেট খরচা? মাত্র ১৯৯৯ টাকা (ট্যাক্স ব্যতিত)৷

ঠিকানা এখনই নোট করে নিন-

5th floor, Quest Mall

Timing- 12 noon to 11.30pm

First published: 06:41:12 PM Feb 13, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर