সিসিটিভি ফুটেজে পর্দাফাঁস, সোনার দোকানে চুরি করতে এসে ধরা পড়ল মহিলা গ্যাং

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 11, 2017 05:42 PM IST
সিসিটিভি ফুটেজে পর্দাফাঁস, সোনার দোকানে চুরি করতে এসে ধরা পড়ল মহিলা গ্যাং
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 11, 2017 05:42 PM IST

#কলকাতা: সিসিটিভি ফুটেজে পর্দাফাঁস। সোনার দোকানে চুরি করতে এসে হাতে নাতে ধরা পড়ল মহিলা গ্যাং। দমদমের ইটালগাছার ঘটনা। এর আগেও একই দোকান থেকে গয়না চুরি করে পালায় চার মহিলা। সেই ছবি ধরা পড়েছিল সিসিটিভিতে। আজ ফের দোকানে এলে তাদের ধরে ফেলেন কর্মীরা। রামপুরহাটেও ক্রেতা সেজে সোনার দোকানে ঢুকে চুরির ছবি ধরা পড়ে সিসিটিভিতে।

২ জুন দমদমের ইটালগাছার একটি সোনার দোকানে ক্রেতা সেজে আসে চার মহিলা। গয়না পছন্দ করার নামে সবার অলক্ষে সোনার আংটি ও লকেট চুরি করে চম্পট দেয় তারা। গয়না কখনও মুখের মধ্যে, কখনও শরীরের নানা জায়গায় লুকিয়ে ফেলার সেই ছবি ধরা পড়ে সিসি ক্যামেরা। বুধবার ফের একই সোনার দোকানে আসে সেই মহিলা গ্যাং। সিসিটিভিতে তাদের ছবি দেখেই চিনতে পারেন কর্মীরা। বেগতিক বুঝে গয়না পছন্দ হয়নি বলে তড়িঘড়ি দোকান থেকে বেরিয়ে পাশের গয়নার দোকানে ঢুকে যায় তারা। সেখান থেকে হাতেনাতে ধরে মহিলা গ্যানকে তুলে দেওয়া হয় দমদম থানার পুলিশের হাতে। এর আগেও বাসে ছিনতাই করতে গিয়ে এই গ্রুপের কয়েকজন ধরা পড়েছিল। দক্ষিণেশ্বর মন্দিরে ছিনতাই করতে গিয়ে আরও দুবার ধরা পড়ে পুলিশের জালে। এই গ্যাংয়ের পিছনে বড়সড় র‍্যাকেট কাজ করছে বলে অনুমান পুলিশের।

সিসিটিভিতে ধরা পড়েছে রামপুরহাটের গয়নার দোকানের চুরির ছবিও। ক্রেতা সেজে রামপুরহাটের হাটতলায় সোনার দোকানে আসে দুই দুষ্কৃতী। আংটি দেখার নাম করে সকলের চোখের আড়ালে  পুরো আংটির বাক্স-ই পকেটে ভরে নেয় তারা। সেই ফুটেজ রামপুরহাট পুলিশের হাতে তুলে দেন দোকানের মালিক।

First published: 05:42:41 PM Oct 11, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर