নাকা চেকিংয়ের সময় ২ বাইক আরোহীর মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ মালদহের কালিয়াচক

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 02, 2018 03:28 PM IST
নাকা চেকিংয়ের সময় ২ বাইক আরোহীর মৃত্যু ঘিরে অগ্নিগর্ভ মালদহের কালিয়াচক
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Jan 02, 2018 03:28 PM IST

#কালিয়াচক: মালদহের কালিয়াচকে নাকা চেকিং-এর সময় দুর্ঘটনাকে কেন্দ্র করে অগ্নিগর্ভ হয়ে উঠল এলাকা। দুর্ঘটনায় মৃত্যু হয় হেলমেটহীন দুই বাইক আরোহীর। ঘটনার পর পুলিশের তিনটি গাড়ি ভাঙচুর করে উত্তেজিত জনতা। হামলায় জখম হন পাঁচ পুলিশ কর্মী। লাঠি চালিয়ে, কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ।

মালদহের কালিয়াচক এলাকায় চৌত্রিশ নম্বর জাতীয় সড়কে নাকা চেকিং চালাচ্ছিল পুলিশ। সেই সময় চেকিং-এর জন্য একটি লরি আটকানো হয়। হঠাৎ লরিটি দাঁড়িয়ে যাওয়ায় পিছন থেকে আসা দুটি বাইক লরিতে ধাক্কা মারে। সেই সময় পিছন থেকে আসা আর একটি লরি দুটি বাইকে ধাক্কা মারে। মাঝখানে পিষে যান দুটি বাইকে থাকা তিন আরোহী। মৃতদের কারোর মাথায় ছিল না হেলমেট। ঘটনাস্থলেই মৃত্যু নৈমুদ্দিন শেখ নামে এক বাইক আরোহীর। মালদহ মেডিক্যালে নিয়ে গেলে সেখানে মৃত্যু হয় আর এক বাইক আরোহী বারেক শেখের। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আর এক জন আরোহী। ঘটনার পরই উত্তপ্ত হয়ে ওঠে কালিয়াচকের ওই এলাকা।

উত্তেজিত জনতা কালিয়াচক থানার আইসির গাড়ি সহ পুলিশের তিনটি গাড়িতে ভাঙচুর চালায়। ঘাতক লরিটিতেও ভাঙচুর চালানো হয়। অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। পুলিশ লাঠি চালালে ক্ষিপ্ত জনতা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুড়তে থাকে। ঢিল লাগে ডিএসপি বিপুল মজুমদারের ঘাড়ে। জখম হন পাঁচ পুলিশ কর্মী। কাঁদানে গ্যাসের শেল ফাটিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশ। স্থানীয়দের অভিযোগ নাকা চেকিংয়ের সময় তোলাবাজি চালায় পুলিশ। যার জেরে ঘটেছে দুর্ঘটনা।

First published: 10:13:44 AM Jan 02, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर