প্রেমিকার একাধিক সম্পর্ক জানতে পেরে আত্মঘাতী যুবক, এলাকায় উত্তেজনা !

Aug 09, 2017 03:29 PM IST | Updated on: Aug 09, 2017 03:29 PM IST

#শান্তিপুর: প্রণয়ঘটিত কারণে এক যুবকের আত্মঘাতী হওয়ার ঘটনায় উত্তেজনা ছড়ালো নদিয়ার শান্তিপুরে। ঘটনার পরে মৃতের প্রেমিকার বাড়িতে বিক্ষোভ দেখায় এলাকার বাসিন্দারা। মৃতের নাম সুজিত নিয়োগী (২৫)।

বাড়ি শান্তিপুরের ১ নং শান্তিনগর কলোনি বিবাদী পল্লী এলাকায়। মৃত যুবক একটি বেসরকারি সংস্থায় কাজ করতেন। সম্প্রতি তার সঙ্গে শান্তিপুরের রাধানগর পাড়ার বাসিন্দা এক কিশোরীর সম্পর্ক গড়ে ওঠে। এলাকার বাসিন্দাদের দাবি, ওই কিশোরীর সঙ্গে এলাকার আরও এক যুবকের সম্পর্ক রয়েছে। একাধিক যুবকের সঙ্গে ওই কিশোরী প্রণয়ঘটিত সম্পর্ক রাখত বলেই দাবি করেছেন স্থানীয় বাসিন্দারা।

প্রেমিকার একাধিক সম্পর্ক জানতে পেরে আত্মঘাতী যুবক, এলাকায় উত্তেজনা !

Representational Picture

কিশোরী যে আরও অনেকের সঙ্গে সম্পর্ক রেখে চলছে তা জানতেন এলাকার বাসিন্দারা। সম্প্রতি সুজিতকে ছেড়ে অন্য এক যুবকের সঙ্গে সম্পর্ক তৈরি করে কিশোরী। মৃত সুজিতের পরিবারের তরফেও তাকে এই সম্পর্ক থেকে বেড়িয়ে আসার জন্য বলা হয়। কিন্তু সুজিত সেই সম্পর্ক ছেড়ে আসেনি। সুজিতের পরিবারের অভিযোগ, মেয়েটি যুবককে এড়িয়ে চলছিল। তা নিয়ে মানসিক অবসাদে ভুগছিল সুজিত। রবিবার সকালে সে নিজের বাড়িতেই কীটনাশক খায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাকে কল্যানীর জহরলাল নেহেরু মেমোরিয়াল হাসপাতালে স্থানান্তরিত করা হয়। বুধবার সকালে সেখানেই মৃত্যু হয় তার। এরপর উত্তেজনা ছড়ায়। সুজিতের প্রেমিকার বাড়িতে বিক্ষোভ দেখান এলাকার বাসিন্দারা। পরে শান্তিপুর থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিশোরীর বাবা মাকে আটক করেছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES