অণ্ডাল থেকেই ডানা মেলল জুম এয়ার

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 15, 2017 08:00 PM IST
অণ্ডাল থেকেই ডানা মেলল জুম এয়ার
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Feb 15, 2017 08:00 PM IST

#দুর্গাপুর:  আট মাস বন্ধ থাকার পর ফের যাত্রী নিয়ে বিমান চলাচল শুরু হল অন্ডালে । ২০১৬ সালের ১৫ জুন দুর্গাপুরের (অন্ডাল) কাজী নজরুল ইসলাম বিমানবন্দর থেকে শেষবার কোনও যাত্রীবাহী বিমান উড়েছিল । লোকসানে চলার অজুহাতে পরিষেবা বন্ধ করে দিয়েছিল এয়ার ইন্ডিয়ার সহযোগী সংস্থা অ্যালায়েন্স এয়ার ।

৮ মাস পর ফের আজ বুধবার থেকে বাণিজ্যিক বিমান পরিষেবা শুরু হল অণ্ডাল থেকে । ৫০ আসনের জুম এয়ারের দিল্লি-কলকাতা-দুর্গাপুর-দিল্লি উড়ান শুরু হল এদিন থেকেই । রবিবার সংস্থার সিইও কৌস্তভমোহন ধর আমন্ত্রিত যাত্রীদের নিয়ে জুম এয়ারের বিমানে দুর্গাপুরে আসেন । ওইদিনই তিনি ঘোষণা করেন, ১৫ ফেব্রুয়ারি থেকে বাণিজ্যিক উড়ানের যাত্রা শুরু হবে জুম এয়ারের । দিল্লি-দুর্গাপুর-কলকাতা রুটেই প্রথম বিমান পরিষেবা চালু করল জুম এয়ার ৷ ভবিষ্যতে দুর্গাপুর থেকে হায়দরাবাদ ও মুম্বই রুটেও বিমান পরিষেবা চালু করবে জুম এয়ার ।

আজ সকাল সাড়ে দশটা নাগাদ অণ্ডালে বিমান নামার কথা থাকলেও বেলা ১২টা ২ মিনিটে রানওয়ে ছোঁয়ে জুম এয়ারের এই ৫০ আসনের বিমান । এরপর  ১টা নাগাদ দিল্লির উদ্দেশ্যে উড়ে যায় বিমান । এদিন দুর্গাপুর থেকে ১৯ জন যাত্রী এই বিমানে দিল্লি উড়ে যান ।

Zoom6

First published: 04:19:51 PM Feb 15, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर