এলাকায় মদ বন্ধের দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ মহিলাদের !

Feb 18, 2017 04:29 PM IST | Updated on: Feb 18, 2017 04:29 PM IST

#নলহাটি: জনপ্রতিনিধির কাছে অভিযোগ জানালেও আমল দেননি তিনি। উল্টে মদ ব্যবসায়ীদের মদত  দিয়েছেন তিনি। তিতিবিরক্ত  হয়ে এলাকার মহিলারা দ্বারস্থ হলেন পুলিশের। মদ বন্ধ করার দাবিতে এলাকার প্রায় শতাধিক মহিলা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখালেন এদিন ৷

ঘটনাটি ঘটেছে বীরভূমের নলহাটিতে। মহিলাদের চাপে পড়ে পুলিশ  শেষ পর্যন্ত মদ উচ্ছেদের আশ্বাস দিলে বিক্ষোভ উঠে যায়। প্রতিশ্রুতিমতো কাজ না হলে আগামী দিনে নিজেরাই মদ উচ্ছেদে নামবেন বলে হুঙ্কার দিয়েছেন এলাকার মহিলারা ।

এলাকায় মদ বন্ধের দাবিতে থানা ঘেরাও করে বিক্ষোভ মহিলাদের !

নলহাটি পুরসভার ১৪ নম্বার ওয়ার্ডের জগধারীগ্রামে দীর্ঘদিন ধরে চলছে চোলাই মদ তৈরি করার কারখানা ৷ সেইসব কারখানা থেকে তৈরি চোলাই মদ বিক্রি হচ্ছে চায়ের দোকান থেকে পানের গুমটিতে। হাতের কাছে মদ পেয়ে বাড়ছে মদ্দপের সংখ্যাও ৷ বাদ পড়ছে না কিশোর এবং যুবকরাও। মদ খেয়ে বাড়িতে অশান্তি ও বাড়ির মহিলাদের মারধর করেন। আন্দোলনকারী এক মহিলা দেবিকা দাস এদিন জানান, নলহাটি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অশোক চন্দ্র ঘোষকে দীর্ঘদিন ধরে জানিয়েও কোনও কাজের কাজ কিছু হয়নি ৷ শেষপর্যন্ত বাধ্য  হয়ে তাঁরা থানায় এসেছেন ৷ নলহাটি থানার পুলিশ আশ্বাস দেন, তাঁরা অবৈধ মদের কারখানা বন্ধ করবেন।

RELATED STORIES

RECOMMENDED STORIES