বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুন

Feb 10, 2017 01:06 PM IST | Updated on: Feb 10, 2017 01:06 PM IST

#ক্যানিং: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগণার ক্যানিং থানার তালদির ঘটনা। নিহতের নাম টিনা হালদার(৩৪)। অভিযুক্তের নাম সৌরভ হালদার। সৌরভকে গ্রেফতার করেছে ক্যানিং থানার পুলিশ।

জানা গিয়েছে, বছর ১৫ আগে টিনার সাথে সৌরভের বিয়ে হয় টিনার ৷ কিন্তু গত বছর তিনেক ধরে অন্য এক মহিলার সাথে সৌরভের বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। আর সেই থেকেই সংসারে প্রতিদিন শুরু হয় অশান্তি।

বিবাহবহির্ভূত সম্পর্কের জেরে স্ত্রীকে খুন

কিছুদিন আগে টিনা ও তার দুই সন্তানকে ছেড়ে অন্য মহিলার সাথে থাকতে শুরু করেন অভিযুক্ত সৌরভ। কিন্তু বাড়ি ভাড়ার টাকা-সহ বিভিন্ন বিষয় নিয়ে সৌরভ মাঝে মধ্যেই এই বাড়িতে এসে অশান্তি করতেন টিনার সঙ্গে । বেশ কয়েকবার টিনাকে মারধরও করা হয় বলে অভিযোগ। গত কয়েকদিন ধরে এই বাড়িতে স্কুল তৈরি করার জন্য স্ত্রী ও সন্তানদের বাড়ি থেকে চলে যেতে বলেছিল সৌরভ। কিন্তু টিনা তাতে রাজি না হওয়ায় তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ টিনার বাবা ও মায়ের। এই খুনের ঘটনায় টিনার শ্বশুর বাড়ির লোকেরাও প্রত্যক্ষ ভাবে জড়িত রয়েছেন বলে অভিযোগ টিনার বাবা দুলাল গোস্বামীর। ঘটনার তদন্ত শুরু করেছে ক্যানিং থানার পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES