মহিলার ক্ষত-বিক্ষত দেহ উদ্ধারে এলাকায় ছড়াল চাঞ্চল্য !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 28, 2017 11:12 AM IST
মহিলার ক্ষত-বিক্ষত দেহ উদ্ধারে এলাকায় ছড়াল চাঞ্চল্য !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Apr 28, 2017 11:12 AM IST

#বর্ধমান: বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কের ধারে লাকুড্ডি এলাকায় মহিলার ক্ষত-বিক্ষত রক্তাক্ত মৃতদেহ ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল । মৃত মহিলার নাম মুমতাজ বিবি। বয়স আনুমানিক ৩০। বাড়ি বর্ধমানের লাকুড্ডিতে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছ’টার সময় ফোন পেয়ে বেরিয়ে যায় ওই মহিলা ।তারপর আর বাড়ি ফেরেনি ।পরিবারের লোকজনও খোঁজাখুজি শুরু করেন ।এরপর স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়কের পাশে মহিলার ক্ষত- বিক্ষত দেহ দেখতে পেয়ে পরিবারকে ও বর্ধমান থানায় খবর দেয় । বাড়ি থেকে ৫০০ মিটার দৃরে মহিলার দেহ পড়ে ছিল ।পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ।

মহিলার শাশুড়ীর অভিযোগ, প্রায় প্রতিদিনই তার মোবাইলে ফোন আসত এবং ফোন আসার পর সে বাড়ির বাইরে বেড়িয়ে যেত । বাড়ি ফিরত অনেক সময়ে রাত করে ।এই নিয়ে শাশুড়ী প্রতিবাদ করলে তা থানা পুলিশ পর্যন্ত গড়ায় । বৃহস্পতিবার রাত্রি ন’টার সময় মেয়ে টিউশন থেকে বাড়ি ফিরে মাকে না পেয়ে খোঁজাখুজি শুরু করে ।

পুলিশের প্রাথমিক অনুমান মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে । তাঁর দেহের বিভিন্ন জায়গায় ক্ষত চিহ্ন পাওয়া গিয়েছে । পুলিশ মহিলার মোবাইলটি উদ্ধার করেছে ।মোবাইলের কললিস্ট ধরে তদন্তের সৃত্র খোঁজার চেষ্টা করছে । তবে পুলিশের প্রাথমিক অনুমান, অবৈধ সম্পর্কের জেরেই হয়তো মহিলা খুন হয়েছে ।তবে তদন্তের স্বার্থে পুলিশ এই নিয়ে কিছু বলতে চাইছে না ।

First published: 10:20:09 AM Apr 28, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर