পনের টাকা না পাওয়ায় গলায় অ্যাসিড ঢেলে খুন অন্তঃসত্ত্বা স্ত্রী-কে !

Aug 09, 2017 11:24 AM IST | Updated on: Aug 09, 2017 02:07 PM IST

#তমলুক: পনের বলি এবার পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে ! বাপের বাড়ির থেকে টাকা না আসায় অন্তঃসত্ত্বা স্ত্রী-কে মারধরের পাশাপাশি জোর করে তার গলায় অ্যাসিড ঢেলে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে ৷ পন চেয়ে না পেয়ে গর্ভের সন্তানকে নষ্ট করার জন্য চাপাচাপি করেও কাজ না হওয়ায় স্ত্রী-র ওপর অত্যাচার চালানোর অভিযোগ স্বামীর বিরুদ্ধে।

অভিযোগ, স্ত্রী-কে মারধর করার পাশাপাশি তাঁর গায়ে এবং গলায় অ্যাসিড ঢেলে খুনের চেষ্টা করে মহিলার স্বামী। এরপর আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে ভর্তি করা হয় হাসপাতালে। মঙ্গলবার রাতেই তমলুক হাসপাতালে মারা যান ওই মহিলা। পুলিশের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন মৃতার বাপের বাড়ির লোকজন।

অভিযুক্ত স্বামী শেখ রেজাবুল অভিযুক্ত স্বামী শেখ রেজাবুল

বছর খানেক আগে চণ্ডীপুর থানা এলাকার নারাণদাঁড়ি গ্রামের বাসিন্দা শেখ রবিউলের মেয়ে রুবিনার নিকাহ হয় পাশের গ্রাম চৌখালি কোটবাড়ের বাসিন্দা শেখ রেজাবুলের সঙ্গে। নিকাহের কিছুদিন পর থেকেই রেজাবুল অতিরিক্ত পণের দাবিতে স্ত্রীর উপর অত্যাচার শুরু করে। এর উপর রুবিনা অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরও চটে যায় রেজাবুল। ভ্রূণ নষ্ট করার জন্য চাপ দিতে থাকে। এজন্য তাঁকে গ্রামের এক কোয়াক ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয়। রুবিনা কান্নায় ভেঙে পড়েন। রেজাবুল রুবিনাকে শর্ত দেয়, গর্ভের ভ্রূণ বাঁচাতে হলে বাপেরবাড়ি থেকে লক্ষাধিক টাকা আনতে। ভয় পেয়ে রুবিনা প্রস্তাবে রাজি হয়ে যায়।  রুবিনার পরিবারের অভিযোগ, এর মধ্যে পরপর দু’বারে জামাইকে ৩০ হাজার টাকা দিলেও তাতে কিছুই হয়নি ৷ অবশেষে রুবিনাকে অ্যাসিড খাইয়ে খুন করার অভিযোগ স্বামীর বিরুদ্ধে ৷ অভিযুক্ত স্বামী এখন পলাতক ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES