বিদ্যুতের দাবিতে আন্দোলনকারী গ্রামবাসীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ , গ্রেফতার ৩০

Akash Misra | News18 Bangla
Updated:May 23, 2017 06:46 PM IST
বিদ্যুতের দাবিতে আন্দোলনকারী গ্রামবাসীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ , গ্রেফতার ৩০
Photo : AFP
Akash Misra | News18 Bangla
Updated:May 23, 2017 06:46 PM IST

#বাঁকুড়া: গ্রামের বেশিরভাগ পাড়ায় বিদ্যুত সংযোগ থাকলেও বেশ কয়েকটি এলাকায় বিদ্যুত সংযোগ নেই । ওই এলাকা গুলিতে দ্রুত বিদ্যুত সংযোগের দাবিতে আন্দোলনরত গ্রামবাসীদের সঙ্গে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘতলা বাঁকুড়ার সিমলাপালে । আন্দোলনকারীরা পুলিশের একটি গাড়ি ভাঙচুর করে । পাল্টা লাঠি চার্জ করে পুলিশ । ঘটনায় এখনও পর্যন্ত মোট তিরিশ জন গ্রামবাসীকে গ্রেফতার করেছে সিমলাপাল থানার পুলিশ ।

বাঁকুড়ার সিমলাপাল থানার লক্ষ্মীসাগর গ্রামের বেশ কয়েকটি এলাকায় এখনও বিদ্যুত পৌঁছায়নি । ওই এলাকা গুলিতে দ্রুত বিদ্যুত পৌঁছানোর দাবিতে গতকাল লক্ষ্মীসাগরে সিমলাপাল খাতড়া পথ অবরোধ করেছিলেন গ্রামবাসীরা ।

এই অবরোধ তুলতে গেলে গতকাল পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয় আন্দোলনকারীদের । একজন লেডি কনস্টেবল আহত হন বলে দাবি পুলিশের । এই ঘটনায় বেশ কয়েকজন গ্রামবাসীকে গ্রেফতার করে পুলিশ । আন্দোলনকারীদের গ্রেফতারের প্রতিবাদে আজ সিমলাপালের বিডিও অফিস , থানা ও বিদ্যুত দফতরে ডেপুটেশন দেওয়ার কথা ছিল আন্দোলনকারীদের । আজ দুপুরে লক্ষ্মীসাগর থেকে বেশ কিছু মানুষ সিমলাপালের বিডিও অফিসে ডেপুটেশন দিতে গেলে ফের উত্তেজনা তৈরি হয় । অভিযোগ আন্দোলনকারীরা বিডিও অফিসে থাকা পুলিশকে হেনস্থা করে । ডেপুটেশন দিয়ে ফেরার পথে সিমলাপাল থানার সামনে দাঁড়িয়ে থাকা একটি পুলিশের গাড়িতে ভাঙচুর চালায় ও থানার ভেতরে ইট ছুড়তে লাগে বিক্ষোভ কারিরা।থানার গেট ভেঙ্গে ভিতরে ঢোকার চেষ্টা করলে এরপরই পুলিশ আন্দোলনকারীদের উপর ব্যাপক লাঠিচার্জ করে । এখনও পর্যন্ত এই ঘটনায় মোট তিরিশ জন আন্দোলনকারীকে গ্রেফতার করা হয়েছে । পুলিশের লাঠিচার্জে আন্দোলনকারীদের দুটি গাড়িও ক্ষতিগ্রস্থ হয়েছে । গাড়ি দুটি আটক করেছে পুলিশ ।

First published: 06:46:52 PM May 23, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर