অবরোধ জাতীয় সড়ক, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারে জেলায় জেলায় তৃণমূল কর্মীদের বিক্ষোভ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 04, 2017 12:08 PM IST
অবরোধ জাতীয় সড়ক, সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারে জেলায় জেলায় তৃণমূল কর্মীদের বিক্ষোভ !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jan 04, 2017 12:08 PM IST

#বাঁকুড়া: শুধু কলেজ স্কোয়ারের কাছে বিজেপির পার্টি অফিসই নয়, তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় গ্রেফতারের প্রতিবাদে আজ মঙ্গলবার উত্তাল বাংলার বিভিন্ন জেলাও ৷ বিকেল থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় দফায় দফায় তৃণমূল কর্মীরা প্রতিবাদ সভা করেছেন ৷ যার মধ্যে অন্যতম হল বাঁকুড়া শহরের মাচানতলাও ৷ শুধু মাত্র প্রতিহিংসার কারণে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সিবিআই-কে দিয়ে সুদীপ বন্দ্যোপাধ্যায়কে গ্রেফতার করিয়েছেন ৷ এই দাবিতে বিক্ষোভে ফেটে পড়েন তৃণমূলের নেতা কর্মীরা । বিক্ষোভ সভায় নরেন্দ্র মোদির কুশপুতুলও পোড়ানো হয় । অবিলম্বে এই প্রতিহিংসার রাজনীতি বন্ধ না করলে আগামী দিনে আরও বৃহত্তর আন্দোলনের ডাক দিয়েছেন তৃণমুলের নেতা কর্মীরা । এদিনের প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বাঁকুড়া জেলা পরিষদের সভাধিপতি অরুপ চক্রবর্তী , বাঁকুড়া পুরপ্রধান মহাপ্রসাদ সেনগুপ্ত-সহ দলের জেলা নেতারা ।

পিছিয়ে ছিল না দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীও ৷ একের পর এক তৃণমূলের দলীয় সাংসদদের গ্রেফতারের ঘটনায় এদিন পথে নামল তৃণমূল কর্মী সমর্থকরা। মঙ্গলবার বিকালে সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের খবর চাউর হতেই বাসন্তীর রাজপথে নেমে প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ করে দক্ষিণ ২৪ পরগণার বাসন্তী ব্লক তৃণমূল কংগ্রেস। এই প্রতিবাদ মিছিলে নেতৃত্ব দেন বাসন্তী ব্লক তৃণমূল কংগ্রেসের কনভেনর আব্দুল মান্নান গাজী। এছাড়াও ছিলেন বাসন্তী ব্লকের সমস্ত স্তরের তৃণমূল কর্মী সমর্থকরা।

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের গ্রেফতারের দাবিতে এদিন ৬ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মীরা ৷ এর ফলে তীব্র যানজট দেখা দেয় জাতীয় সড়কে ৷

First published: 08:26:14 PM Jan 03, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर