তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে কুপিয়ে খুন !

May 24, 2017 09:58 AM IST | Updated on: May 24, 2017 10:00 AM IST

তৃণমূলের পঞ্চায়েত সদস্যকে কুপিয়ে খুন !

#আমতা: তৃণমূলের এক পঞ্চায়েত সদস্যকে কুপিয়ে খুন ! অভিযোগের তির উদয়নারায়ণ কেন্দ্রের যুব তৃণমূল সভাপতি শেখ হাসান ও তার গোষ্ঠীর বিরুদ্ধে ৷

এই ঘটনায় আমতা থানার পুলিশ এখনও পর্যন্ত ৬ জনকে আটক করলেও দুই মূল অভিযুক্ত তাদের গোটা পরিবারকে নিয়ে পলাতক বলে জানা গিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাত ১১ টা নাগাদ আমতা থানা এলাকার বসন্তপুর পশ্চিম পাড়ায়। এই এলাকার তৃণমুলের পঞ্চায়েত সদস্য শেখ হান্নান আলি যখন নিজের বাইক চালিয়ে বাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন সেই সময়েই  বাড়ি থেকে ১০০ মিটার দূরে তার  পথ আটকায় শেখ হাসান এবং ইদ্রিস আলি-সহ বেশ কয়েকজন ৷ এরপরেই হান্নানকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে তারা। হান্নানের চিৎকারে এলাকার লোকজন সেখানে চলে এলে সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্তরা।

ঘটনাস্থলেই মৃত্যু হয় শেখ হান্নান আলির। আমতা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে তাদের আটকে রেখে বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকার লোকজন। এরপর উলুবেড়িয়া মহকুমা আধিকারিকের নেতৃত্বে ঘটনাস্থলে পৌঁছয় আরও পুলিশ বাহিনী ও র‍্যাফ। তাদের মধ্যস্থতায় ঘেরাও মুক্ত হয় পুলিশ। তারপরেই মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত হান্নান আলির মা নুরজাহান বেগমের অভিযোগ, তাঁর ছেলে পঞ্চায়েত সদস্য হয়ে ভাল কাজ করছিল এবং আগামী পঞ্চায়েত ভোটে আবার তৃণমূলের টিকিট পাওয়ার দাবিদার ছিল ৷ সেই কারণেই এলাকার তৃণমুল নেতা শেখ হাসান এবং ইদ্রিস আলি জমাদার তাদের দলবল নিয়ে হান্নানকে কুপিয়ে খুন করেছে। এই ঘটনায় পুলিশ এখন পর্যন্ত ৬ জনকে আটক করলেও দুই মূল অভিযুক্ত শেখ হাসান ও ইদ্রিস আলি জমাদার সপরিবারে পলাতক।

RECOMMENDED STORIES