মহিলা স্বনির্ভর গোষ্ঠীর বৈঠককে কেন্দ্র করে খুন তৃণমূল নেতা !

Apr 06, 2017 10:43 AM IST | Updated on: Apr 06, 2017 10:46 AM IST

#অশোকনগর: বুধবার বিকেলে অশোকনগর গোলবাজার এলাকার বাসিন্দা বছর ৬৫ সুধীর দেবনাথ-এর বাড়িতে এলাকার প্রায় সকল মহিলাদের নিয়ে মহিলা স্বনির্ভর গোষ্ঠীর দ্বিতীয় এবং ফাইনাল বৈঠক ছিল বিকেল ৫টায়।

এলাকার সমস্ত মহিলারা সেই মতো সকলেই আসেন সুধীরবাবুর বাড়িতে। হঠাৎ সামনের বাড়ির দুই ভাই প্রেমাংশু চক্রবর্তী (আকু) ও হিমাংশু চক্রবর্তী (পাঁচু) দু’জনেই হঠাৎ চড়াও হয় সুধীরবাবুর উপর বলে অভিযোগ। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য অনুযায়ী তর্কবিতর্ক চলাকালীন আচমকাই তারা সজোরে ধাক্কা মারে সুধীরবাবুকে ৷ মাটিতে পড়ে যাওয়ার পর সুধীরবাবু উঠে পালাতে গেলে ফের ধাক্কা মেরে তাঁকে মাটিতে ফেলে মারতে থাকে প্রেমাংশু এবং হিমাংশু ৷ সুধীরবাবুর ঘর থেকে মহিলারা দৌড়ে বাঁচাতে আসলেও ঘটনাস্থলেই মারা যান তিনি।

মহিলা স্বনির্ভর গোষ্ঠীর বৈঠককে কেন্দ্র করে খুন তৃণমূল নেতা !

যদিও তড়িঘড়ি অশোকনগর হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত বলে ঘোষনা করেন । এলাকায় সুধীর দেবনাথ তৃণমূল-এর একনিষ্ঠ কর্মী বলেই পরিচিত ছিলেন। নিঃসন্তান সুধীরবাবু জীবনের বেশীর ভাগ সময়টাই সমাজ সেবা মুলক কাজ করে গিয়েছেন বলে জানা যায়। তাঁর মৃত্যুতে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। দুই অভিযুক্ত হিমাংশু চক্রবর্তী এবং প্রেমাংশু চক্রবর্তীকে গ্রেফতার করেছে পুলিশ ৷

RELATED STORIES

RECOMMENDED STORIES