দিলীপ ঘোষকে জড়িয়ে লকেটকে অশ্লীল আক্রমণ তৃণমূল নেতার

May 16, 2017 07:37 PM IST | Updated on: May 16, 2017 08:40 PM IST

#বাঁকুড়া: বাঁকুড়ার খাতড়ায় দলীয় কর্মীসভায় বিজেপিকে আক্রমণ করতে গিয়ে অশ্লীল মন্তব্য করে বসলেন জেলার সাধারণ সম্পাদক ও খাতড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জয়ন্ত মিত্র ৷ লকেট চট্টোপাধ্যায়কে কে দিলীপ ঘোষের রাতের সঙ্গিনী বলে আখ্যা দিলেন তিনি ।

বাঁকুড়ার খাতড়ায় আজ দলের কর্মীসভায় বিজেপি কে আক্রমন করতে গিয়ে শালীনতার সীমা ছাড়ালেন তৃনমুলের জেলার সাধারন সম্পাদক তথা খাতড়া পঞ্চায়েত সমিতির সহ সভাপতি জয়ন্ত মিত্র । এদিন খাতড়া এ টিম গ্রাউন্ডে বক্তব্য দিতে গিয়ে প্রকাশ্য মঞ্চে জয়ন্ত মিত্র বলেন স্মৃতি ইরানীকে মা অথবা বৌমা হওয়ার কথা বলা হয়েছিল । কিন্তু তিনি কোনদিনই মা হতে পারবেন না । অন্যদিকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন কয়েকদিনের মধ্যেই বাঁকুড়ার জঙ্গলমহলে আসছেন খড়গপুরের ওয়াগন ব্রেকার , সমাজবিরোধী দিলীপ ঘোষ ও তাঁর রাতের সঙ্গিনী লকেট ।

এদিন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের পোশাক নিয়েও মন্তব্য করেন তৃণমূলের ওই নেতা । বিজেপি নেতারা জঙ্গলমহলে এলে তাঁদের ঝাঁটা পেটা করে তাড়িয়ে দেওয়ার জন্য এদিনের দলীয় সভা থেকে কর্মীদের নির্দেশ দেন তৃণমূলের ওই নেতা । একই মঞ্চ থেকে পরে রাজ্যের সেচ মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন কেন্দ্রের ১২ টি এজেন্সি উঠে পড়ে লেগেছে তৃণমূল নেতাদের জেলে ঢোকানোর জন্য । কারন কেন্দ্র বুঝতে পেরেছে এ রাজ্যে যেভাবে উন্নয়ন হয়েছে তাতে তৃনমূল নেতাদের জেলে না ভরলে এ রাজ্য থেকে তৃনমূলকে আগামী ৫০ বছরেও সরানো যাবে না ।

RELATED STORIES

RECOMMENDED STORIES