তৃণমূল নেতাকে গুলি করে খুন ! ফের উত্তপ্ত ভাঙড়

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 30, 2017 04:00 PM IST
তৃণমূল নেতাকে গুলি করে খুন ! ফের উত্তপ্ত ভাঙড়
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 30, 2017 04:00 PM IST

#ভাঙড়: তৃণমূল নেতা খুনে ফের উত্তপ্ত ভাঙড়। আজ, রবিবার সকালে ভাঙড় দুই নম্বর পঞ্চায়েত সমিতির খাদ্য কর্মাধ্যক্ষ আশিকুর রহমান ওরফে বাবুসোনাকে মাথায় গুলি করে খুন করা হয়। ঘটনায় পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনে জড়িতদের দিকেই অভিযোগের আঙুল উঠেছে। জমি রক্ষা কমিটির পাল্টা দাবি, তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষেই এই খুন। তারপরেও দফায় দফায় চলে বোমাবাজি।

গতকাল রাত থেকেই জমি আন্দোলনকারীদের সঙ্গে আরাবুল বাহিনীর দফায় দফায় সংঘর্ষ বাধে। চলে ব্যাপক বোমা ও গুলি। ভাঙড় দুই নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ আশিকুর রহমানের মাথায় গুলি করা হয়। তার জেরেই মৃত্যু হয় বাবুসোনার বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে জিরানগাছা স্বাস্থ্য কেন্দ্রের নিয়ে যাওয়া হয়। কিন্তু, শেষপর্যন্ত বাবুসোনাকে বাঁচানো যায়নি।

আরাবুল বাহিনী ও আন্দোলনকারীদের সংঘর্ষে গুলিবিদ্ধ হন আরাবুল ঘনিষ্ঠ বাবুসোনা ৷ ভাঙড়ের ২ নম্বর পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ ছিলেন তিনি ৷ ভাঙড়ের নতুনহাট দিয়ে যাচ্ছিলেন বাবুসোনা ৷ সেসময়ে তাঁর মাথা লক্ষ্য করে গুলি করা হয়, বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে ৷ ভাঙড়ে জমি আন্দোলনকারীদের মিছিলকে ঘিরে রাত থেকেই উত্তেজনা ছড়ায় ৷

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, আন্দোলনকারীরাই গুলি করে খুন করেছে বাবুসোনাকে। যদিও, বিষয়টি তৃণমূল কংগ্রেসের গোষ্ঠী সংঘর্ষ বলে পাল্টা দাবি আন্দোলনকারীদের। এদিন বিকেলে এলাকায় মিছিল করার কথা ছিল পাওয়ার গ্রিড বিরোধী আন্দোলনকারীদের। তার আগেই তৃণমূল কংগ্রেস নেতা খুনে নতুন করে উত্তেজনা ছড়াল।

আরাবুলের সঙ্গে বাবুসোনা আরাবুলের সঙ্গে বাবুসোনা

First published: 01:07:53 PM Jul 30, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर