কাউন্সিলরের বিরুদ্ধে বৃদ্ধা ও তাঁর ছেলেকে মারধরের অভিযোগ !

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 09, 2017 07:51 PM IST
কাউন্সিলরের বিরুদ্ধে বৃদ্ধা ও তাঁর ছেলেকে মারধরের অভিযোগ !
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:May 09, 2017 07:51 PM IST

#দুর্গাপুর: দুর্গাপুরের ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে বৃদ্ধা ও তার ছেলেকে মারধরের অভিযোগ উঠল । দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন বৃদ্ধা । অভিযোগ অস্বীকার অভিযুক্ত কাউন্সিলারের ।

অভিযোগ, গতকাল রাতে দলবল নিয়ে দুর্গাপুরের ৯ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলার পল্লবরঞ্জন নাগ দুর্গাপুরের সেকেন্ডারি রোডের বাসিন্দা লক্ষ্মীরানী ঘোষকে (৭৩) বাড়িতে ঢুকে হুমকি দেয় ও হেনস্তা করে । আজ, মঙ্গলবার সকালে মহিনা থানায় অভিযোগ জানাতে গেলে থানার সামনে লক্ষ্মীরানীদেবী ও তাঁর ছেলেকেও মারধর করে বলে অভিযোগ ।

দুর্গাপুরের নয় নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলারের বিরুদ্ধে অভিযোগ বিবাহ বিচ্ছিন্না জনৈক অনিন্দিতা মজুমদারকে (৩৫) কুপ্রস্তাব দিত সে । অনিন্দিতার দাবি তার অসহয়াতার সূযোগ নিত কাউন্সিলার পল্লবরঞ্জন নাগ । পল্লবরঞ্জন তাকে নিজের সম্পত্তি বলে মনে করত বলে অভিযোগ । প্রায় মাস ছয়েক আগে অনিন্দিতা বৃদ্ধা লক্ষ্মীরানী ঘোষকে (৭৩) দেখাশোনার জন্য তাদের বাড়িতে কাজে যোগ দেয় । অভিযোগ এতেই নাকি চটে যায় পল্লবরঞ্জন । অনিন্দিতাকে কাজ থেকে বের করে দেওয়ার জন্য চাপ দিতে থাকে । বৃদ্ধা লক্ষ্মীরানী ঘোষ তৃণমূল কাউন্সিলার পল্লবরঞ্জন নাগের চাপের কাছে নতিস্বীকার না করে অনিন্দিতাকে কাজে বহাল রাখার ফলেই এই ঘটনা ঘটেছে বলে দাবি লক্ষ্মীরানী ঘোষের ছেলে বিদ্যুৎ কুমার ঘোষের । যদিও তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত কাউন্সিলার ।

অভিযুক্ত কাউন্সিলারের দাবি, অনিন্দিতা একটি স্কুলের হিসেব রক্ষকের কাজ করত, দীর্ঘদিন হিসাব না দেওয়ায় তিনি হিসাব চাইতে গিয়েছিলেন মাত্র । তার জন্যই মিথ্যা অভিযোগ করা হয়েছে ।

First published: 07:51:47 PM May 09, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर