শ্রীনু খুনে ঘাটাল থেকে গ্রেফতার ৩

Elina Datta | News18 Bangla
Updated:Jan 12, 2017 07:53 PM IST
শ্রীনু খুনে ঘাটাল থেকে গ্রেফতার ৩
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Jan 12, 2017 07:53 PM IST

#খড়গপুর: শ্রীনু খুনে ঘাটাল থেকে গ্রেফতার তিন। আটক আরও পাঁচ জন। আজই এনআরএসে শ্রীনুর ময়নাতদন্ত হয়। রেল মাফিয়ার মৃত্যু নিশ্চিত করতে তার মাথা, বুক, পেট ও উরুতে পাঁচটি গুলি মারা হয়। ডনের মৃত্যুতে থমথমে খড়গপুর। পালটা হামলার আশঙ্কায় রাঘব রামবাবুর বাড়ির নিরাপত্তা বাড়ান হয়েছে। কাল শ্রীনুর শেষকৃত্য।

ডনের মৃত্যুতে থমথমে খড়গপুর। পালটা হামলার আশঙ্কায় রেল শহরের নিরাপত্তা বাড়ান হয়েছে। বৃহস্পতিবার NRS হাসপাতালে শ্রীনুর ময়না তদন্ত হয়। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছে,

- শ্রীনুকে ৫টি গুলি মারা হয়

- অতিরিক্ত রক্তক্ষরণেই শ্রীনুর মৃত্যু

১টি গুলি করোটিতে আটকে ছিল। অন্য দু'টি গুলির একটি তলপেটে ও অপরটি কোমরের দিকে মেরুদণ্ডে আটকে ছিল। অপর দুটি গুলি তার শরীর ফুঁড়ে বেরিয়ে যায়। একটি পেট ও অপরটি উরুতে ঢুকে বেরিয়ে যায়।

শ্রীনুর সহযোগী ধর্মা রাওয়ের শরীরে দুটি গুলি আটকে ছিল। একটি গুলি ধর্মার গলা ছুঁয়ে বেরিয়ে যায়। এদিন রাতেই শ্রীনুর দেহ খড়গপুরে নিয়ে যাওয়া হয়।

শ্রীনু খুনে খড়গপুরের আরেক ডন রামবাবুর বিরুদ্ধে অভিযোগ উঠেছে। অশান্তি হতে পারে এই আশঙ্কায় রামবাবুর বাড়ির সামনে পুলিশি প্রহরা বসান হয়েছে। বাড়ান হয়েছে তার বাড়ির নিরাপত্তাও। উত্তেজনা ছড়ানোর আশঙ্কায় বৃহস্পতিবার রাতে শ্রীনুর দেহ খড়গপুর রেল হাসপাতালের মর্গে রাখা হয়। শুক্রবার খড়গপুরের ১৮ নম্বর ওয়ার্ডে শোক মিছিলের পর শ্রীনুর শেষকৃত্য হবে।

First published: 07:53:53 PM Jan 12, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर