স্কুলের মধ্যেই অপহৃত ছাত্র, পরে উদ্ধার স্কুল থেকেই !

Elina Datta | News18 Bangla
Updated:Jul 29, 2017 06:33 PM IST
স্কুলের মধ্যেই অপহৃত ছাত্র, পরে উদ্ধার স্কুল থেকেই !
Photo : AFP
Elina Datta | News18 Bangla
Updated:Jul 29, 2017 06:33 PM IST

#পূর্ব মেদিনীপুর: ছুটির দু’ঘণ্টা পরেও ছেলে না ফেরায় স্কুলে গিয়ে খোঁজ শুরু করেন বাবা-মা। তিনতলায় হাত-পা-মুখ বাঁধা অচৈতন্য ছাত্রকে উদ্ধার করেন তাঁরা। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের বন্ধ স্কুলে ছাত্র উদ্ধারের ঘটনায় রহস্য। সহপাঠীদের একাংশের বিরুদ্ধে অপহরণের অভিযোগ উঠছে। সকাল থেকে স্কুলের সামনে বিক্ষোভ দেখান অভিভাবকরা। গণ্ডগোলের আশঙ্কায় স্কুলে ছুটি দিয়ে দেওয়া হয়।

পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরের চৌখালি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র শুভজিৎ মাইতি। শুক্রবার স্কুল ছুটি হয়ে যাওয়ার পরে দু’ঘণ্টা কেটে গেলেও বাড়ি ফেরেনি সে। পরিবারের উদ্বেগ বাড়তে থাকে। খুঁজতে বেরোন বাবা-মা। স্কুলের সামনে গিয়ে ছাত্রের সাইকেল দেখে সন্দেহ হয় তাঁদের। তিনতলায় গিয়ে মুখ-হাত-পা বাঁধা অচৈতন্য ছাত্রকে উদ্ধার করেন তাঁরা। কিন্তু কীভাবে ওখানে পৌঁছল শুভজিত? তা নিয়েই তৈরি হয় রহস্য।

শুভজিৎকে সহপাঠীদের একাংশই অপরহরণ করে বলে অভিযোগ জানিয়েছে পরিবার। থানায় অভিযোগ জানাতে গেলে পুলিশের বিরুদ্ধে গড়িমসির অভিযোগ উঠছে।

স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে উদাসীনতার অভিযোগ তুলে শনিবার সকালে বিক্ষোভ দেখান অভিভাবকরা। স্টাফরুমে ঘেরাও করা হয় শিক্ষক-শিক্ষিকাদের। গন্ডগোলের আশঙ্কায় স্কুলে ছুটি দিয়ে দেওয়া হয়।

ঘটনাস্থলে যান বিধায়ক অমিয় ভট্টাচার্য। একঘণ্টার চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছেন বিধায়ক। স্কুল কর্তৃপক্ষও পৃথকভাবে থানায় অভিযোগ জানিয়েছে।

First published: 06:33:28 PM Jul 29, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर