হাওড়ায় বৃদ্ধা মাকে মেরে বন্ধ ঘরে ফেলে রাখল ছেলে ও বৌমা

Jun 08, 2017 08:40 PM IST | Updated on: Jun 08, 2017 08:40 PM IST

#হাওড়া: অমানবিক ছেলে ৷ বৃদ্ধা মাকে মেরে বন্ধ ঘরে ফেলে রাখার অভিযোগ উঠল ছেলে ও বৌমার বিরুদ্ধে। বৃহস্পতিবার বাড়ির ভিতর থেকে পচা দূর্গন্ধ বেরলে স্থানীয় বাসিন্দারা দরজা খুলে ভিতরে ঢুকে মৃত অবস্থায় উদ্ধার করেন রমা দে (৭০) কে।

এরপর বৃদ্ধার ছেলে অয়ন এবং বৌমা রিয়া দে দু’জনকে মারধর করেন উত্তেজিত স্থানীয় বাসিন্দারা। ঘটনাটি ঘটেছে হাওড়ার চামরাইল উত্তরপাড়া ঘোষবাগান এলাকায়। লিলুয়া থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। আটক করা হয়েছে মৃতার ছেলে ও বৌমাকে।

হাওড়ায় বৃদ্ধা মাকে মেরে বন্ধ ঘরে ফেলে রাখল ছেলে ও বৌমা

ছেলে অয়ন একটি বেসরকারি সংস্থায় চাকরি করে বলে জানা গিয়েছে। দিনের পর দিন ওই বৃদ্ধাকে খেতে দিতেন না ছেলে-বৌমা। তার সঙ্গে চলতো নির্যাতন। বৃদ্ধা তাঁর খিদে মেটাতে প্রতিবেশিদের কাছ থেকে খাবার চেয়ে খেতেন ৷ মৃতার ছেলে এবং বৌমার বিরুদ্ধে এমনটাই অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

এলাকাবাসির আরও অভিযোগ, বেশ কয়েকদিন আগেই ওই বৃদ্ধাকে মারা হয়েছে বলে মনে করা হচ্ছে। সেই জন্যেই বাড়ির ভিতর থেকে দুর্গন্ধ বেরচ্ছিল। একই বাড়িতে পাশাপাশি ঘরের একটিতে মা মৃত পড়ে থাকল অথচ ছেলে টের পেলনা এ কী করে সম্ভব?

এদিন লোপাটের উদেশ্যে মৃতদেহটি নাড়াচাড়া করা হলে দুর্গন্ধ ছড়িয়ে পড়ে বলে অভিযোগ স্থানীয়দের। মায়ের সম্পত্তি হাতাতে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠছে। ঘটনার তদন্ত করছে পুলিশ।

RELATED STORIES

RECOMMENDED STORIES