বৌভাতের অনুষ্ঠানে চলল এলোপাথাড়ি গুলি ! মৃত্যু গৃহবধূর

Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 03, 2017 02:44 PM IST
বৌভাতের অনুষ্ঠানে চলল এলোপাথাড়ি গুলি ! মৃত্যু গৃহবধূর
Photo : AFP
Siddhartha Sarkar | News18 Bangla
Updated:Jul 03, 2017 02:44 PM IST

#আসানসোল: বৌভাতের অনুষ্ঠানে এলোপাথাড়ি গুলি ! ঘটনায় এক গৃহবধূর মৃত্যু । গুলিবিদ্ধ হয়েছে আরও দু’জন ।

গুলি চালানোর অভিযোগ স্থানীয় এক যুবকের বিরুদ্ধে । ঘটনার পর এলাকার বাসিন্দারা যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয় । আহতদের আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে । ঘটনাটি ঘটেছে আসানসোল দক্ষিণ থানার অন্তর্গত কাঁকড়শোল গ্রামে।

পুরোনো শত্রুতার জেরেই এই ঘটনা বলে পুলিশের প্রাথমিক অনুমান । বৌভাতের অনুষ্ঠান এক মিনিটে শোকে বদলে যায় এদিন । সাগর বাউরির বিয়ে হয় কুলটির গাঙ্গুটিয়া গ্রামে । রাতে সাগরের বৌভাতের অনুষ্ঠান চলছিল । অনুষ্ঠানে যখন নাচ গান হচ্ছিল তখনই হঠাৎ এলোপাথাড়ি গুলি চলতে থাকে । সাগরের ভাই কিশন বাউরির পেটে গুলি লাগে । গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যান তাদেরই আত্মীয় অনিতা বাউরি । গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে ১৬ বছরের কিশোরি লক্ষ্মী বাউরিও ।

vlcsnap-2017-07-02-10h34m07s235 copy

অভিযোগ ,পুরানো শত্রুতার জেরে কিশনের বন্ধু অলোক সাহি কিশনকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানোর সময় লক্ষ্মী ও অনিতার গুলি লাগে । অনিতা ঘটনা স্থলেই মারা যায় । লক্ষ্মী ও কিশন আহত অবস্থায় ভর্তি হন জেলা হাসপাতালে । কিশনের অবস্থার অবনতি হলে তাকে অন্যত্র সরানোর পরামর্শ দিয়েছে আসানসোল জেলা হাসপাতাল। ঘটনায় স্বভাবতই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে । তবে দক্ষিণ থানার পুলিশ আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে পারেনি । অভিযুক্ত অলোক সাহিকে পুলিশ নিজের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে ।

First published: 10:37:32 AM Jul 02, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर