স্বামী খুনে কোনও আফসোস নেই মনুয়ার, উঠে এল চাঞ্চল্যকর তথ্য

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 20, 2017 08:18 PM IST
স্বামী খুনে কোনও আফসোস নেই মনুয়ার, উঠে এল চাঞ্চল্যকর তথ্য
Photo : AFP
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:May 20, 2017 08:18 PM IST

#কলকাতা: লাগাতার জেরার মুখেও অবিচল বারাসতে স্বামী খুনে অভিযুক্ত মনুয়া।  তদন্তকারী অফিসারদের দাবি, জিজ্ঞাসাবাদে ভেঙে পড়েছে প্রেমিক অজিত। কিন্তু কোনওরকম অনুতাপের বিন্দুমাত্র লেশও নেই মনুয়ার মধ্যে।  পুলিশি জেরায় অজিতের দাবি, মনুয়ার জোরাজুরিতেই অনুপম সিংহকে খুন করেছে সে। প্রাথমিকভাবে মনুয়াকে বাঁচাতে সবরকম চেষ্টাও চালায় অজিত। অনুপম সিংহ খুনে ব্যবহৃত অস্ত্র উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

চেহারাতেও নেই উদ্বেগের ছাপ। বারাসত থানা চত্বরে মনুয়ার এই ছবিই ধরা পড়ল শনিবার।  তদন্তকারী অফিসারদেরও দাবি, গ্রেফতারির পর থেকে দফায় দফায় জেরা করা হলেও একবারের জন্যও ভেঙে পড়েনি মনুয়া।  পরিকল্পনা করে এমন নৃশংস হত্যাকাণ্ডে জড়িয়েও ব্যতিক্রমী ভাবে স্বাভাবিক মনুয়া।

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চেয়ে আগেই  মামলা করেছে প্রেমিক অজিত। মুক্ত হতে অনুপম সিংহের সঙ্গে দাম্পত্যে ইতি টানতে চেয়েছিল মনুয়াও। সেই পথে এগোতেই স্বামীকে খুন করতে প্রেমিকের কাছে লাগাতার জোরাজুরি । পথের কাটা অনুপমকে সরিয়ে দ্রুত অজিতের কাছে ফিরতে চেয়েছিল মনুয়া। তদন্তকারী অফিসারদের দাবি,মনুয়ার প্রেমে বিভোর অজিতও অনুপমকে সরিয়ে দিতে দ্বিতীয়বার ভাবেনি।  ঘটনার পর মনুয়াকে তদন্তকারীদের নজরের আড়ালে রাখতে সবরকম চেষ্টা চালিয়েছিল সে।

অনুপম সিংহ খুনে ব্যবহৃত অস্ত্রের সন্ধান করছে পুলিশ।  অপরাধ করেও কীভাবে এত নিরুত্তাপ মনুয়া? স্বামীকে এমন নৃশংস খুনের পরও তার বিন্দুমাত্র আফশোস না থাকার কারণ খুঁজছেন মনোবিদরা।  মনুয়ার এমন ব্যতিক্রমীভাবে শান্ত থাকাও ভাবাচ্ছে তদন্তকারীদের।

First published: 08:18:23 PM May 20, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर